নীল বিকিনিতে সমুদ্রের জলে যেন আগুন ছড়াচ্ছেন, তুমুল ভাইরাল উর্বশীর এই ছবি

বাংলাহান্ট ডেস্ক: অভিনয় জগতে প্রবেশ করেছেন তিনি বেশ অনেকদিন হয়ে গেল। কিন্তু এখনও পর্যন্ত মাত্র কয়েকটি ছবি ও মিউজিক ভিডিওতেই কাজ করেছেন তিনি। তাঁর অভিনয় দক্ষতা নিয়ে খুব একটা সন্দেহ না থাকলেও কেন যে তিনি বেশি ছবি পান না সেই নিয়ে ধন্দ রয়েছে সিনেপ্রেমীদের মধ্যে। বলা হচ্ছে উর্বশী রাউতেলার কথা। রূপোলি পর্দায় বেশি দেখা না গেলেও তাঁর অনুরাগীর সংখ্যা কিন্তু নেহাত কম নয়। নেটদুনিয়ায় যথেষ্ট জনপ্রিয় উর্বশী।
সোশ্যাল মিডিয়ায় নিজের জনপ্রিয়তা ধরে রাখতে বেশ সক্রিয় থাকেন তিনি। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ারের সংখ্যা ২২ মিলিয়ন ছাড়িয়ে গিয়েছে। মাঝে মাঝেই নিজের ছবি বা ভিডিও দিয়ে অনুরাগীদের মন জয় করতে পছন্দ করেন উর্বশী। কখনও নতুন নতুন ফটোশুটের ছবি দেন আবার কখনও জমিয়ে নেচে সেই ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে। বলা বাহুল্য ভাইরালও হয় সেই সব ভিডিও।

23 06 2019 8541 urvashi rautela bollywood actress 11
সম্প্রতি প্রধানমন্ত্রী মোদী ঘোষনা করেছেন আগামী ১৪ এপ্রিল পর্যন্ত পুরো দেশেই মানা হবে লকডাউন। এই অবস্থায় সকলেই রয়েছেন গৃহবন্দি। ব‍্যতিক্রম নন তারকারাও। বলিউড থেকে টলিউড সব তারকারাই হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। বাড়িতে থেকেই নানা কার্যকলাপের ছবি, ভিডিও শেয়ার করছেন তাঁরা। গৃহবন্দি রয়েছেন উর্বশী রাউতেলাও। আর ঘরে বসেই প্রায়দিনই একের পর এক ছবি শেয়ার করে যাচ্ছেন অভিনেত্রী।

https://www.instagram.com/p/B-Tub3kAiNH/?igshid=1cw8vt59d08fi

বাড়িতে বন্দি হয়ে পুরোনো দিনে ফিরে গিয়েছেন উর্বশী। কিছুদিন আগে মলদ্বীপ ঘুরতে গিমেছিলেন তিনি। সেই ভ‍্যাকেশনের না দেখা ছবিই শেয়ার করেছেন নিজের ইনস্টা হ‍্যান্ডেলে। ছবিতে দেখা যাচ্ছে নীল বিকিনি পরে পোজ দিয়েছেন তিনি। সমুদ্রের নীল জলের পাশে দাঁড়িয়েও ছবি তুলেছেন উর্বশী। বলা বাহুল‍্য দুটি ছবিই এখন ভাইরাল হয়ে গিয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।

https://www.instagram.com/p/B-WbifiAlIy/?igshid=86josebg1odi

https://www.instagram.com/p/B-ZLx13hD_2/?igshid=mokf3tv9qdzf

প্রসঙ্গত, এর আগে ঘরবন্দি অবস্থায় বেশ কিছু ছবি শেয়ার করেছেন উর্বশী। কখনও দেশি আবার কখনও পাশ্চাত‍্য পোশাকে ঝড় তুলেছেন সোশ‍্যাল মিডিয়ায়। প্রতিটি ছবিই ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়। অনুরাগীরাও বেশ খুশি প্রিয় তারকাকে আবার নিজের চেনা ফর্মে ফিরে পেয়ে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর