মাস্ক পরেই সেজেগুজে মায়ের আরাধনায়, রচনার দূর্গাপুজো সেলিব্রেশনের ছবি ভাইরাল

বাংলাহান্ট ডেস্ক: শুরু হয়ে গিয়েছে বাঙালির শ্রেষ্ঠ উৎসব দূর্গাপুজো (durga puja)। ইতিমধ‍্যেই কেটে গিয়েছে দু দিন। আজ সপ্তমী। কিন্তু গোটা শহর জুড়ে কোথাওই চোখে পড়ছে না পুজোর সেই চেনা কলকাতার ছবি। করোনা আবহে এবার মনমরা শহর কলকাতার। মণ্ডপে ঢোকায় নিষেধাঞ্জা জারি হয়েছে। তাই শহরের রাস্তায় ভিড়, রোশনাই, জাঁকজমকও চোখে পড়াড় মতো কম।

মানুষ এবারের পুজোয় প্রায় ঘরবন্দি। তবুও পুজো হচ্ছে। মা এসেছেন অভিনেত্রী রচনা বন্দোপাধ‍্যায়ের (rachana banerjee) বাড়িতেও। মাস্ক পরে, দূরত্ববিধি বজায় রেখেই পুজোয় মেতেছেন অভিনেত্রী। বন্ধু বান্ধবদের সঙ্গে মোটামুটি ঘরোয়া ভাবেই পুজো করতে দেখা গিয়েছে তাঁকে।

IMG 20201023 171455
এদিন রচনার পরনে ছিল হালকা বেইজ রঙের শাড়ি, সঙ্গে মানানসই গয়না। মুখে ডিজাইনার মাস্ক। কখনো ঠাকুরের সামনে আবার কখনো বান্ধবীদের সঙ্গে দাঁড়িয়ে ক‍্যামেরার জন‍্য পোজ দিয়েছেন রচনা। সেই সব ছবি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেছেন অভিনেত্রী।

https://www.instagram.com/p/CGpL5JzBuPG/?igshid=y1t9w12prf9s

প্রসঙ্গত, মাত্র কিছুদিন আগেই ৪৬ এ পা দিয়েছেন অভিনেত্রী। জমকালো বার্থডে পার্টির জন‍্য সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন তিনি। ‘চামেলী’র সাজে সেজে মোহময়ী রূপে জন্মদিনের রাতে ধরা দিয়েছিলেন রচনা।

পরনে মেরুন রঙের শাড়ি, সবুজ ব্লাউজ। মাথার খোপায় হলুদ ও কমলা রঙের গাঁদার মালা। ‘চামেলী’ রূপে এদিন পার্টি মাত করেন ‘দিদি নং ১’ রচনা। পার্টিতে বিশেষ আকর্ষণ ছিল অভিনেত্রীর নাচ। সুপারহিট হিন্দি গান ‘মানালি ট্রেন্স’ এর তালে উদ্দাম নাচতেও দেখা গিয়েছিল রচনাকে। ভিডিওটিও সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করা মাত্রই হু হু করে ভাইরাল হয়ে যায়।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর