কাঁটাতার পেরিয়ে ভারতে ঢুকে হামলা চালাল বাংলাদেশি দুষ্কৃতীরা, মৃত তৃণমূল বুথ সভাপতি

বাংলাহান্ট ডেস্কঃ বাংলাদেশ (bangladesh) থেকে দুষ্কৃতীর আগমন এবং তাণ্ডবের পর এবার খুন হলেন এক তৃণমূল (All India Trinamool Congress) বুথ সভাপতি। অভিযোগ উঠেছে সীমান্তের অপ্রান্ত থেকে প্রায়ই বাংলাদেশী দুষ্কৃতীরা ভারতে এসে লুটপাট চালায় এবং তাদের সাহায্য করে দেশের দুষ্কৃতীরা।

ঘটনার বিবরণ
ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুরের (south dinajpur) হিল্লি ব্লকের ৩ নম্বর ধলপাড়া গ্রামে। গতকাল অর্থাৎ শুক্রবার সেখানকার কয়েকজন বাসিন্দা ভারত বাংলাদেশ সীমান্তে কাঁটাতারের ওপারে জিরো পয়েন্ট বরাবর জামালপুর মসজিদে নামাজ পড়ার জন্য গিয়েছিলেন। সেখানেই তাদের উপর আচমকা হামলা চালায় দুষ্কৃতীরা।

   

image 110046 1583226105 1

প্রাণ হারান তৃণমূল বুথ সভাপতি
ঘটনাস্থলে উপস্থিত ছিলেন তৃণমূলের বুথ সভাপতি বছর ৪০-এর আলীম মন্ডল। ধারালো অস্ত্র দিয়ে দুষ্কৃতীরা তাঁকে কোপাতে শুরু করে এবং সেইসঙ্গে তাঁর সঙ্গী আছিরুলকেও আঘাত করে। পুলিশ আসতেই সেখান থেকে চম্পট দেয় দুষ্কৃতীরা। ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই আলীম মন্ডল প্রাণ হারান। আহত বছর ২২-এর আছিরুলকে গুরুতএ জখম অবস্থায় বালুরঘাট হাসপাতালে ভর্তি করা হয়। পুলিশ তদন্ত করছে।

স্থানীয়দের অভিযোগ
ঘটনার বিষয়ে স্থানিয়রা অভিযোগ করেছে, ওই এলাকায় নিরাপত্তা ব্যবস্থা কড়া না থাকায় প্রায়শই বাংলাদেশ থেকে দুষ্কৃতীরা কাঁটাতার পার হয়ে ভারতে এসে লুটপাট হামলা চালায়। বাংলাদেশি দুস্কৃতীদের আবার ভারতীয় দুষ্কৃতীরা সাহায্য করে বলেও তারা অভিযোগ করেছে। তাদের যাতাযাতের ব্যবস্থা করে দেওয়া এমনকি নিরাপদ আশ্রয়ের ব্যবস্থাও করে দেয় ভারতীয় দুষ্কৃতীরা। শুধু তাই নয় BSF জওয়ানরা তাদের কাজে বাঁধা দিতে গেলে, উল্টে তাদের উপর হামলা করে এই দুষ্কৃতীরা।

Avatar
Smita Hari

সম্পর্কিত খবর