বর্ধমানে রাস্তার ধারে উদ্ধার কিশোরীর আধপোড়া দেহ, ধর্ষণের পর পুড়িয়ে খুনের আশঙ্কা

বাংলা হান্ট ডেস্কঃ কিছুদিন আগেই পরপর কয়েকটি ধর্ষণের ঘটনাকে কেন্দ্র করে পরিস্থিতি রীতিমতো উত্তপ্ত হয়ে উঠেছিল উত্তরবঙ্গে। ফের একবার একই ধরনের নক্কারজনক ঘটনার সাক্ষী রইল বর্ধমান (Bardhaman)। বর্ধমানের রথতলা উদয়পল্লীর মালিপাড়া এলাকায় সকালবেলা দামোদরের বাঁধের ধারে প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন বেশ কিছু মানুষ। কেউ কেউ আবার যাচ্ছিলেন চাষাবাদের কাজে। হঠাৎই আলপথে একটি পোড়া মৃতদেহ (Brunt body ) চোখে পড়তেই থমকে যান বাসিন্দারা। মৃতদেহটিকে ঘিরে শুরু হয় চাঞ্চল্য। স্থানীয় বাসিন্দাদের অনুমান, মৃতদেহটি বছর আঠারো বয়সী কোন কিশোরীর। ধর্ষণ করে মৃতদেহ লোপাট করার জন্যই তাকে জ্বালিয়ে দিতে চেষ্টা করেছিল দুষ্কৃতীরা।

খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে এসে পৌঁছান বর্ধমানের অ্যাডিশনাল এসপি কল্যান সিংহ রায় (Kalyan Singha Roy), ডিএসপি শৌভিক পাত্র (Shouvik Patra) এবং বর্ধমান থানার আইসি পিন্টু সাহা (Pintu Saha)। মৃতদেহের পাশ থেকে উদ্ধার হয়েছে দেশলাই এবং তেলের জার। পুলিশ জানিয়েছে মৃতদেহটির পরিচয় জানার চেষ্টা চলছে। স্থানীয় বাসিন্দাদের মতে, কিশোরী এলাকার বাসিন্দা নয় এবিষয়ে কোন সন্দেহ নেই। বাইরে থেকে ধর্ষণ করার পর সম্ভবত প্রমাণ লোপাটের জন্যই মৃতদেহটিকে এখানে এনে পুড়িয়ে দেওয়ার চেষ্টা করেছে দুষ্কৃতীরা।

   

আপাতত বীভৎসভাবে পুড়ে যাওয়া অর্ধনগ্ন মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। ঘটনা ঘিরে স্থানীয় এলাকায় স্বাভাবিকভাবেই শুরু হয়েছে চাঞ্চল্য। বারবার পশ্চিমবঙ্গের বিভিন্ন প্রান্তে এ ধরনের নক্কারজনক ঘটনা সামনে আসায় রীতিমতো আতঙ্কিত সকলেই। পুলিশ অফিসারদের কাছে দোষীদের কঠোর শাস্তি দাবি করেছেন স্থানীয় বাসিন্দারা। পুলিশ জানিয়েছে যত দ্রুত সম্ভব অপরাধীদের খুঁজে বের করার চেষ্টা করা হবে।

Avatar
Abhirup Das

সম্পর্কিত খবর