পঞ্চাশের দোরগোড়ায় এসে ফের মা হচ্ছেন মালাইকা! খবর জানেন না প্রেমিক অর্জুন

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের অন্যতম বিতর্কিত তারকাদের মধ্যে নিঃসন্দেহে উঠে আসবে মালাইকা অরোরার (malaika arora) নাম। তাঁকে ঘিরে যেমন বিতর্ক সৃষ্টি হয়েছে তেমনই বারংবার সংবাদ শিরোনামে উঠে এসেছেন তিনি। ট্রোলের হাত থেকেও সহজে রেফাই পাননা মালাইকা।

৪৭ এর মালাইকার শরীরী আবেদনে বুঁদ নেটমহল। এই বয়সেও তাঁর ফিগারের চটক রীতিমতো ঈর্ষা জাগায়। কিন্তু ফিগার ভুলে এবার এক বড় সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী। ফের মা হতে চলেছেন তিনি। সকাল সকালই গোটা বলিউড এ খবর জেনে গেলেও এ ব‍্যাপারে নাকি প্রেমিক অর্জুন কাপুর (arjun kapoor) কিছুই জানেন না। বরং অর্জুনের থেকে নাকি নিজেই বিষয়টা লুকিয়ে গিয়েছেন মাল্লা।

Arjun Kapoor and Malaika Arora may get married soon
অর্জুনের কাছে কোনো খবর নেই, তবে কার সন্তানের মা হতে চলেছেন মালাইকা? আসলে সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, এক কন‍্যা সন্তানকে দত্তক নিতে চান তিনি। অনেকদিন আগেই ছেলে আরহানের মা হয়েছেন তিনি। আরবাজ খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হলেও ছেলের সঙ্গে সম্পর্ক ভাঙেনি মালাইকার। আরহানের সঙ্গে সবকিছুই শেয়ার করেন তিনি। অর্জুনের সঙ্গেও আরহানের বেশ ভাল সম্পর্ক।

কিন্তু তাঁর মতে, মেয়ের সঙ্গে মায়ের যে একটা আলাদা বোঝাপড়া রয়েছে তা ছেলের সঙ্গে হয় না। অনেকদিন ধরেই এক মেয়ের শখ মালাইকার। এর আগেও মা হওয়ার ইচ্ছাপ্রকাশ করেছেন তিনি। নিজের মায়ের সঙ্গে তাঁর সম্পর্কের বন্ধনের কথাও উল্লেখ করেছেন মালাইকা। মেয়ের সঙ্গে সাজগোজ, ঘুরতে যাওয়াটা খুব মিস করেন তিনি। তাই এই সিদ্ধান্ত। কিন্তু অর্জুনের নাকি এ বিষয়ে মত নেই। অগত‍্যা প্রেমিককে লুকিয়েই মা হচ্ছেন মালাইকা।

arjun kapoor and malaika arora the unconventional couple in b town
প্রসঙ্গত, মালাইকা অর্জুনের উথালপাথাল প্রেমের কথা বলিউডে আর কারোরই জানতে বাকি নেই। সলমন খানের ভাই আরবাজ খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হতে না হতেই নিজের থেকে ১১ বছরের ছোট অর্জুনের সঙ্গে সম্পর্কে জড়ান মালাইকা। হাজার ছিছিক্কার সত্ত্বেও একে অপরের হাত ছাড়েননি দুজনে।

স্বামী আরবাজের সঙ্গে বিচ্ছেদের আগে থেকেই মালাইকা অর্জুনকে ডেট করতে শুরু করেন বলে জানা যায়। আর এখন তো খুল্লমখুল্লাই সোশ‍্যাল মিডিয়ায় বা জনসমক্ষে প্রেম করেন দুজন। তবে বিয়ের ব‍্যাপারে এখনো দুজনে মুখে কুলুপ এঁটেছেন। করোনার জেরে দীর্ঘ লকডাউনের সময় কিন্তু একই সঙ্গে থাকতে দেখা গিয়েছিল অর্জুন মালাইকাকে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর