দুই বউ, ৪ বাচ্চা! বাইকে ৬ জনকে নিয়ে ঘুরছিলেন ব্যক্তি! পুলিশের নজরে আসতেই … ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ আমাদের প্রতিদিনের জীবনে চারপাশে এমন কিছু ঘটনা ঘটে, যা আমাদের কখনো আশ্চর্য করে তোলে আবার কখনো প্রতিদিনের ক্লান্তি ভুলিয়ে হাসতে বাধ্য করে। তবে আজ এমন একটি ভিডিওর কথা আলোচনা করা হবে, যেটি দেখলে আপনারা সব কিছু ভুলে প্রাণ খুলে হাসতে পারবেন। চলুন দেখে নেওয়া যাক, আজকের এই ভাইরাল ভিডিওটি।

‘VIRAL NEWS OF INDIA’ নামক একটি ইউটিউব চ্যানেল একটি ভিডিও শেয়ার করে এবং সেই ভিডিওটি দেখে হাসিতে ফেটে পরেছে সকল সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা। তবে কি এমন রয়েছে ভিডিওটিতে! মাত্র 14 সেকেন্ডের এই ভিডিওটিতে একটি বাইক এবং 8 জন ব্যক্তিকে দেখতে পাবেন আপনারা। তবে চমক এখানেই শেষ না। আশ্চর্যকর ব্যাপার হলো এখানে একজন মানুষ অর্থাৎ এক পুলিশকর্মী কেবল রাস্তায় দাঁড়িয়ে আর বাকি সাতজন ব্যক্তি একটি বাইকের মধ্যে বসে! হ্যাঁ, শুনতে অবিশ্বাস্য লাগলেও এই ঘটনার সাক্ষী থেকেছে সকলে।

   

এর থেকে স্পষ্ট বোঝা যায়, এক বাইক আরোহী পিছনে সাতজনকে নিয়ে বাহন চালাতে ব্যস্ত ছিলো এবং শেষ পর্যন্ত বেচারা এক পুলিশকর্মী নজরে পড়ায় বাঁধে গন্ডগোল। রাস্তায় যেখানে আইন অনুযায়ী, একটি বাইকে তিনজন বসার অনুমতি নেই সেখানে কিভাবে সেই লোকটি সাতজনকে নিয়ে রাস্তায় বেরিয়েছে সে ব্যাপারে প্রশ্ন করতে দেখা যায় পুলিশকে। এক্ষেত্রে সকল দর্শকের ন্যায় পুলিশটিও যে বেশ অবাক হয়েছে তা বলতে হয়। ঘটনাটি ঘটেছে বিহার রাজ্যে।

বাইক এর মধ্যে বাইক আরোহী এক ব্যক্তি ছাড়াও সেখানে উপস্থিত রয়েছে দুটি মহিলা এবং চার চারটি বাচ্চা। ভিডিওটি প্রকাশ পাওয়ার পরেই এটি নজর কেড়েছে সকলের। অনেকের মনে প্রশ্ন জেগেছে, রাস্তার মধ্যে চারজন বাচ্চাকে বাইকে বসিয়ে তাদের জীবনের ঝুঁকি কেন নিতে গেলো সেই ব্যক্তিটি এবং এরকম বেপরোয়া মানসিকতার কারণই বা কি, তা ভেবেই সন্দিহান সকলে।

Avatar
Sayan Das

সম্পর্কিত খবর