ফের উত্তপ্ত কালিয়াগঞ্জ, নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা সুকান্ত মজুমদারের! রিপোর্ট তলব মহিলা কমিশনের

বাংলা হান্ট ডেস্ক : চাঞ্চল্য গোটা রাজ্য জুড়ে। ছাত্রীকে ধর্ষণ করে খুনের ঘটনায় নতুন করে উত্তপ্ত উত্তর দিনাজপুরের কালিয়াগঞ্জের (Kaliyaganj Rape case) সাহেবঘাটা। গ্রেফতার করতে হবে অভিযুক্তকে। এই দাবিতে পথে নেমে বিক্ষোভ দেখালেন এলাকাবাসী। এলাকায় দোকানপাট, টোটো ভাঙচুর করা হয়। একাধিক জায়গায় আগুনও লাগিয়ে দেয় উত্তেজিত জনতা।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে মোতায়েন করা হয় বিরাট পুলিসবাহিনী ও ব়্যাফ। এই ঘটনায় আগামী তিনদিনের মধ্যে রিপোর্ট তলব করল জাতীয় মহিলা কমিশন। শনিবার ওই গ্রামে গিয়ে নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। বিকেলে গ্রামে যাওয়ার কথা রাজ্য এবং জাতীয় শিশু সুরক্ষা কমিশনের প্রতিনিধিদের।

   

kaliaganj

শনিবার সকালে সুকান্ত মজুমদার, দেবশ্রী চৌধুরী-সহ বিজেপি প্রতিনিধিদল কালিয়াগঞ্জের মালগাঁও পঞ্চায়েতের গাঙ্গুয়া গ্রামে যায়। নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করেন তাঁরা। সুবিচার পাইয়ে দেওয়ার আশ্বাসও দেন তাঁরা। রাজ্য পুলিসের তীব্র সমালোচনা করেন বিজেপি রাজ্য সভাপতি। এই ঘটনায় সিবিআই তদন্তের দাবি জানান তিনি।

এদিকে এর পরই পুলিস সুপারের অফিসের সামনে বিক্ষোভ অবস্থান শুরু করে বিজেপি। নির্যাতিতার দেহ টেনে হিঁচড়ে নিয়ে যাওয়ার ভিডিও টুইটে করে পুলিসের ভূমিকা নিয়ে প্রশ্ন তোলেন আইটি সেল প্রধান অমিত মালব্যও।

এদিকে, প্রায় একদিন কেটে গেলেও ছাত্রীকে ধর্ষণ ও খুনের ঘটনায় গ্রেফতার হয়নি কেউ। তাতে বেজায় ক্ষুব্ধ স্থানীয়রা। পুলিসের আচরণ নিয়ে প্রশ্ন তুলে ফের পথে নামেন স্থানীয়রা। সাহেবঘাটা এলাকায় পথ অবরোধ করা হয়। বন্ধ দোকানপাটে ভাঙচুর করতে শুরু করে এলাকাবাসী। আগুনও লাগিয়ে দেওয়া হয় তাতে একটি টোটোও ভাঙচুর করা হয়। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে বিশাল পুলিসবাহিনী ও ব়্যাফ। বিক্ষোভ সামাল দিতে কাঁদানে গ্যাসের শেল ফাটানো হয়।

Avatar
Sudipto

সম্পর্কিত খবর