সুধা চরিত্রে সোনামণির অভিনয় ছাপিয়ে যাচ্ছে সব চরিত্রকে! প্রশংসায় পঞ্চমুখ দর্শক

বাংলা হান্ট ডেস্ক: বাংলা সিরিয়ালের অত্যন্ত দাপুটে একজন অভিনেত্রী হলেন সোনামণি সাহা (Sonamoni Saha)। গোটা  বাংলা জুড়েই রয়েছে অভিনেত্রীর অগণিত ফ্যান-ফলোয়িং। দর্শকমহলে তাঁর  জনপ্রিয়তা হামেশাই টেক্কা দিতে পারে টলিউডের প্রথম শ্রেণীর অভিনেত্রীদেরও। আজ পর্যন্ত প্রতিটি ধারাবাহিকেই প্রধান নায়িকার চরিত্রে অভিনয় করেছেন সোনামণি (Sonamoni Saha)।

সোনামণি সাহার (Sonamoni Saha) অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ দর্শক

কখনও দেবী চৌধুরানী তো কখনও মোহর আবার কখনওবা তিনি রাধিকা নামে পরিচিতি পেয়েছেন দর্শকমহলে। প্রতিটি চরিত্রকেই ক্যামেরার সামনে নিখুঁতভাবে ফুটিয়ে তোলেন এই অভিনেত্রী। তাই দর্শকরাও সোনামণি  অভিনীত প্রত্যেকটি চরিত্রকেই দুহাত ভরে ভালোবাসা দিয়েছেন।  বিশেষ করে সোনামণি অভিনীত ‘দেবী চৌধুরানী’র চরিত্রটি আজও চোখে লেগে রয়েছে দর্শকদের।

   

এই মুহূর্তে সোনামণিকে দর্শক দেখছেন স্টার জলসার নতুন ধারাবাহিক ‘শুভ বিবাহ’তে। এই ধারাবাহিকেও সুধা চরিত্রে অভিনয় করে আরও  একবার দর্শকদের মন জিতে নিয়েছেন সোনামণি। এমনিতে সোনামণির  বিপরীতে দর্শক বারবার দেখতে চেয়েছেন মোহর  সিরিয়ালের শঙ্খ স্যার  অভিনেতা প্রতীক সেনকে।

কিন্তু এবার আর সোনামণির সাথে প্রতীক নয় দর্শক দেখতে পাচ্ছেন বাংলা টেলিভিশনের আরও এক জনপ্রিয় অভিনেতা হানি বাফানাকে। এই ধারাবাহিকে সোনামণির  বিপরীতে প্রধান নায়কের চরিত্রে অভিনয় করছেন তিনি।

আরও পড়ুন: ‘জব উই মেট’-এর গীতের নকল করছে ঝিল্লি! শুরুতেই ট্রোলিং, কি প্রতিক্রিয়া ঋতব্রতার?

সম্প্রতি সোনামণি অভিনীত ‘শুভ বিবাহ’ ধারাবাহিকে দেখা গিয়েছে তেজ কে বাঁচানোর জন্য হাতে লাঠি তুলে নিয়েছে সুধা। আর এই দৃশ্য দেখেই দর্শকরা যেন সুধার মধ্যেই ফিরে পেয়েছেন সোনামণি অভিনীত ‘দেবী চৌধুরানী’ চরিত্রটিকে। এদিন তেজকে রক্ষা করতেই  যেন  সুধা দেবী চৌধুরানীর মতো হাতে অস্ত্র তুলে নিয়েছেন বলে মনে করছেন দর্শকদের একাংশ।

Subha Bibah2

তাই এদিন সুধার চরিত্রে সোনামণি সাহার অভিনয় দেখে আরও একবার প্রশংসায় পঞ্চমুখ গোটা দর্শকমহল। প্রসঙ্গত সদ্য এই ধারাবাহিকের পঞ্চাশতম এপিসোড শেষ হয়েছে। এই মুহূর্তে দর্শকরাও চাইছেন শুভ বিবাহ যেন এভাবেই অনেক দূর পর্যন্ত এগিয়ে যেতে পারে।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর