‘অনুরাগের ছোঁয়া’র রুপার মুকুটে নতুন পালক! এবার সোজা জিতের সাথে বড়পর্দায় সৃষ্টি?

বাংলা হান্ট ডেস্ক : এই মুহূর্তে বাংলা টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত সবচেয়ে পুরনো ধারাবাহিক হলো স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। এই  ধারাবাহিকের (Anurager Chowa) নায়ক-নায়িকা ছাড়াও দর্শকদের অত্যন্ত পছন্দের দুই চরিত্র হলো সূর্য-দীপার দুই মেয়ে সোনা-রুপা। শিশু শিল্পীর চরিত্রে এই দুই খুদের অভিনয় দর্শকমহলে ব্যাপক জনপ্রিয়।

জিতের সিনেমায় ‘অনুরাগের ছোঁয়া’র (Anurager Chhowa) রুপা?

পর্দায় রুপার (Rupa) চরিত্রে অভিনয় করছেন শিশু অভিনেত্রী সৃষ্টি মজুমদার (Srishti Majumdar)। বাংলা সিরিয়ালের দর্শকদের একেবারে নয়নের মণি সে। সিরিয়ালে তার বলা পাকা পাকা কথা আর খুনসুটিতে সারাক্ষণ মজে থাকেন দর্শকরা। এইটুকু বয়সেই তাঁর অনবদ্য অভিনয় মন ছুঁয়ে গিয়েছে সকলের। রুপার চরিত্রে অভিনয় করেই সে এখন বাংলার দর্শকদের একেবারে ঘরের মেয়ে। 

   

অনুরাগের ছোঁয়ার হাত ধরে অল্প বয়সেই বিরাট সাফল্য পেলেও এর আগেও একটি সিরিয়ালে অভিনয় করেছেন সৃষ্টি। দর্শকরা জানেন অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa) সিরিয়ালটি লিপ নেওয়ার পর থেকেই রুপার মিষ্টি অভিনয় আর পাকা পাকার কথার ফ্যান হয়ে গিয়েছেন দর্শক। আর এই কারণেই একটা লম্বা সময় ধরে এই সিরিয়ালের টিআরপি ধরে রেখেছিল অনুরাগের ছোঁয়ার এই খুদে সদস্য।

তাই রুপা ছাড়া এক কথায় অসম্পূর্ণ এই মেগা সিরিয়াল। পর্দার এই মিষ্টির রুপা অভিনয়ের পাশাপাশি নাচেও কিন্তু দারুন পারদর্শী। প্রসঙ্গত মাত্র ৫ বছর বয়স থেকেই অভিনয় জগতে হাতে খড়ি হয়েছে সৃষ্টির।

আরও পড়ুন : বন্ধ হয়ে যাবে ‘Didi No 1’ সোশ্যাল মিডিয়া জুড়ে বয়কট স্লোগানের মাঝে, কি বললেন রচনা?

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় টলিউড (Tollywood) সুপারস্টার জিতের (Jeet) সাথে একটি ছবি ভাইরাল হয়েছে এই ‘পাতা মেয়ে’ র। এই ছবি ঘিরেই দর্শকমহলে তৈরি হয়েছে ব্যাপক জল্পনা। যা দেখে অনেকেই মনে করছেন এবার হয়তো জিতের সাথে বড় পর্দায় দেখা যাবে সৃষ্টিকে। কিন্তু এই ছবি ঠিক কবে তোলা? কত দিনের পুরনো? তা নিয়েও রয়েছে প্রশ্ন।

Jeet

মনে করা হচ্ছে এই ছবিটি সম্ভবত কোন অনুষ্ঠানের সময় তোলা হয়েছিল। তবে এতোটুকু বয়স থেকে রুপা চরিত্রে সৃষ্টি যা অভিনয় করছেন, তাতে সে খুব তাড়াতাড়ি যদি বড় পর্দাতেও ডেবিউ করে তাহলে কিন্তু অবাক হওয়ার কিছুই নেই। ইতিমধ্যে সৃষ্টি অভিনয় করে ফেলেছেন সন্দীপ্তা সেন অভিনীত ‘নষ্টনীড়’  ওয়েব সিরিজে। 

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর