পুজোর মুখেই বড় ঘোষণা শ্রাবন্তীর! জোরকদমে চলছে প্রস্তুতি

বাংলা হান্ট ডেস্ক : প্রতিবাদ আন্দোলনের মাঝেই পুজোর মুখে বড় চমক দিতে চলেছেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। অন্যান্য বারের তুলনায় এবারের পুজোটা নিঃসন্দেহে একেবারে আলাদা। আরজিকর কাণ্ডের প্রতিবাদের জেরে এমনিতেই মন মেজাজ ভালো নেই কারও। তাই এই উৎসবের মরশুমে বিগত বছর গুলোয় শহর কলকাতার যে চেহারা থাকে এবছর তার সাথে মিল নেই একেবারেই।

পুজোর মুখে বড় চমক শ্রাবন্তীর (Srabanti Chatterjee)

অথচ দেখতে দেখতে এসে গিয়েছে, দুর্গাপুজো। সামনের সপ্তাহেই মহালয়া। তারপরে পিতৃ পক্ষের অবসান ঘটিয়ে শুভ সূচনা হবে দুর্গা পুজোর। তবে পুজোর মরশুমেও অন্যান্য বছরের তুলনায় এবছর বিক্রি বাটা অনেক কম। হাতিবাগান থেকে শুরু করে এসপ্ল্যানেড কিংবা গড়িয়াহাট চত্বরেও অন্যান্য বারের তুলনায় অনেকটাই ভিড় কম।

   

কিন্তু প্রতিবাদের মধ্যে থেকেও বিনোদন জগতের তারকাদের ফিরতে হচ্ছে কাজে। এক্ষেত্রে ব্যতিক্রমী নন বাংলা ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। আরজিকর কান্ডের প্রতিবাদ আন্দোলনে রাস্তায় নেমে সুর চড়িয়ে ছিলেন অভিনেত্রী (Srabanti Chatterjee)। টলি পাড়ার শিল্পীরা রাস্তায় নেমে যে প্রতিবাদ মিছিল বার করেছিলেন সেই মিছিলেও আর পাঁচ জন সাধারণ মানুষের মতোই সামিল হয়েছিলেন নায়িকা।

আরও পড়ুন : RG Kar কাণ্ডের প্রতিবাদের জের! অভিনেত্রীকে ধর্ষণের হুমকি, খোলা চিঠি মুখ্যমন্ত্রীকে

ধর্ষকদের উদ্দেশ্যে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছিলেন শ্রাবন্তী। তবে এবার অভিনেত্রীর কাজে ফেরার পালা। পূজোতেই আসছে তাঁর  নতুন মিউজিক ভিডিও।  জানা যাচ্ছে ইতিমধ্যেই শ্রাবন্তির এই ভিডিওর শুটিং শেষ হয়েছে।

Srabanti Chatterjee

জানা যাচ্ছে পুজো স্পেশাল এই ভিডিওটির প্রযোজক সানি খান ও অনুপ সাহা। অনন্যা চক্রবর্তীর গাওয়া এই গানটি পরিচালনার দায়িত্ব সামলেছেন উজ্জ্বল ভট্টাচার্য। এছাড়া গানের  লিরিক্সে দিয়েছেন বারিষ। জানা যাচ্ছে সব ঠিক থাকলে আগামী সপ্তাহেই বুধবার অর্থাৎ মহালয়ার দিনেই এই গানের শুভমুক্তি হবে সোশ্যাল মিডিয়ায়। এখন দেখার এই মিউজিক ভিডিও দেখে দর্শকদের কেমন সাড়া পাওয়া যায়।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর