‘পরিণীতা’ আসতেই পুড়ল কপাল! পুজোর পরেই শেষ হচ্ছে এই সিরিয়াল! মাথায় হাত দর্শকদের

বাংলা হান্ট ডেস্কঃ পুজোর আগেই বড় চমক! আসন্ন ধারাবাহিক ‘পরিণীতা’র প্রথম প্রোমো প্রকাশ্যে এনেছে জি বাংলা। গাঁয়ের মেয়ে পারুল আর শহরের ছেলে রায়ানের গল্প ইতিমধ্যেই নজর কেড়েছে দর্শকদের। সেই সঙ্গেই অনেকে আবার চিন্তায় পড়েছেন। নতুন মেগা (Bengali Serial) আসছে মানেই পুরনো কারোর ঝাঁপ বন্ধ হবে! ‘পরিণীতা’কে জায়গা করে দিয়ে কোন সিরিয়ালের ওপর কোপ পড়বে? ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে একটি নাম!

  • এবার বন্ধ হবে কোন সিরিয়াল (Bengali Serial)?

জি বাংলার (Zee Bangla) আসন্ন ধারবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেতা উদয় প্রতাপ সিং এবং নবাগতা অভিনেত্রী ঈশানী। উদয়কে এর আগে জি বাংলার একাধিক জনপ্রিয় সিরিয়ালে দেখেছেন দর্শকরা। কখনও ‘মিঠাই’য়ের রাতুল, কখনও আবার ‘নিম ফুলের মধু’র চয়ন হিসেবে সবায় মন জয় করেছেন। এবার তাঁকেই দেখা যাবে ‘পরিণীতা’র রায়ান হিসেবে।

এদিকে এই সিরিয়ালের প্রথম ঝলক প্রকাশ্যে আসতেই অনেকে আবার চিন্তায় পড়েছেন। রায়ান-পারুলকে জায়গা করে দিতে কোন মেগার কপাল পুড়বে তা নিয়ে শুরু হয়েছে চর্চা। টেলিপাড়ার গুঞ্জন বলছে, ‘পরিণীতা’কে স্থান করে দিতে জি বাংলার নিজস্ব প্রযোজনার আরেকটি ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu) বন্ধ করে দেওয়া হবে।

আরও পড়ুনঃ আরজি করে ‘সেই রাতে’ কী হয়েছিল? চার্জশিটে কী দিল CBI? ফাঁস হতেই তোলপাড়

শুরু থেকেই টিআরপি তালিকায় কামাল দেখিয়েছে সৃজন-পর্ণার ধারাবাহিক। এখনও সাপ্তাহিক টিআরপি তালিকায় প্রথম দশের মধ্যে নাম থাকে এই সিরিয়ালের (Bengali Serial)। তবে বিগত কয়েকদিন ধরে কানাঘুষো শোনা যাচ্ছে, এই মেগা নাকি শেষ হতে চলেছে। এবার ‘পরিণীতা’র প্রথম প্রোমো প্রকাশ্যে আসার পর সেই জল্পনা আরও তীব্র হয়েছে।

Parineeta Bengali serial

এদিকে ‘নিম ফুলের মধু’ শেষ হওয়ার জোর গুঞ্জন শোনা গেলেও, এখনও অবধি এই নিয়ে আনুষ্ঠানিক কোনও ঘোষণা করা হয়নি (Serial)। তবে কানাঘুষো শুরু হতেই ক্ষোভে ফুঁসতে শুরু করেছেন সৃজন-পর্ণার বহু ভক্ত। একজন যেমন লিখেছেন, ‘জঘন্য অতীব জঘন্য! এমন সিরিয়াল, তাও যদি সেটা বাদ দিই, এই নায়ক নায়িকা নেওয়ার কথা মাথাতে এল কী করে! যদি এটার জন্য নিম ফুলের মধু শেষ হয়, তাহলে দায়িত্ব নিয়ে ফ্লপ করাবো’।

‘পরিণীতা’কে স্থান করে দিতে সত্যি সত্যিই ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকটি (Bengali Serial) শেষ হবে কিনা তা জানতে দর্শকদের আরও কিছুটা সময় অপেক্ষা করতে হবে। চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে এই বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা হলেই একমাত্র সবটা নিশ্চিত করে জানা যাবে।


Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর