জেল থেকে ফিরেও দাপট আগের মতোই, সরকারি পদে না থেকেও কার্নিভালের উদ্বোধন অনুব্রতর

বাংলাহান্ট ডেস্ক : কিছুদিন আগেই জেল থেকে ফিরেছেন অনুব্রত মণ্ডল (Anubrata Mondal)। চেহারা ভেঙেছে আগের থেকে। কণ্ঠে সেই তেজও যেন অনেকটাই অনুপস্থিত। কথায় প্রকাশ পেয়েছে অনেকের প্রতি অভিমান। তবে দল তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি যে তাঁর আস্থা ভরসা আগের মতোই রয়েছে তা আগেই স্পষ্ট করেছিলেন অনুব্রত (Anubrata Mondal)। আর এবার বোঝা গেল, জেল থেকে ফিরলেও তাঁর দাপট ফিকে হয়নি এতটুকুও।

সরকারি কার্নিভালের ফিতে কাটলেন অনুব্রত (Anubrata Mondal)

সোমবার বোলপুরে দুর্গাপুজোর সরকারি কার্নিভালের উদ্বোধনে দেখা গেল অনুব্রত মণ্ডলকে (Anubrata Mondal)। পাশে ছিলেন মেয়ে সুকন্যা। শুধু উপস্থিত থাকাই নয়, রীতিমতো ফিতে কেটে সরকারি কার্নিভালের উদ্বোধন করলেন অনুব্রত। আর তা থেকেই উঠতে শুরু করেছে প্রশ্ন। বর্তমানে সরকারের কোনো পদেই নেই অনুব্রত মণ্ডল। তাঁর পরিচয়, তিনি বীরভূমের প্রাক্তন জেলা সভাপতি। অথচ প্রশাসনিক কোনো পদে না থাকা সত্ত্বেও কীভাবে সরকারি কার্নিভালের উদ্বোধন করলেন অনুব্রত (Anubrata Mondal)?

আরো পড়ুন : মরণোত্তর বিশেষ সম্মান, শ্রীদেবীর প্রয়াণের ৬ বছর পর বিরাট উদ্যোগ, নিজেকে সামলাতে পারলেন না বনি

অনুষ্ঠানে বক্তব্য রাখলেন কেষ্ট

এদিন কার্নিভালের ফিতে কাটার সময় অনুব্রতর (Anubrata Mondal) পাশে দেখা গেল মন্ত্রী চন্দ্রনাথকে। কিন্তু তাঁর উপস্থিতি সত্ত্বেও উদ্বোধনের ভার নিজেই নিলেন অনুব্রত (Anubrata Mondal)। এমনকি অনুষ্ঠান মঞ্চের মূল চেয়ারেও বসতে দেখা গেল তাঁকেই। বক্তব্যও রাখলেন বীরভূমের ‘কেষ্ট’। তাঁর কথায় ফের শোনা গেল একসঙ্গে থাকার বার্তা।

আরো পড়ুন : দেখা করলেও কথা বলেননি রাজ্যপাল, অসন্তুষ্ট জুনিয়র ডাক্তাররা, ‘নারী নির্যাতনে অভিযুক্ত…’ খোঁচা দেবাংশুর

কটাক্ষ শানিয়েছেন বিরোধীরা

অনুব্রত (Anubrata Mondal) এদিন বলেন, ‘আপনাদের কাছে একটাই অনুরোধ, সবাইকে নিয়ে চলব। সবাইকে ভালোবাসব, সবাইকে নিয়ে থাকব। দুই দুই করব না, কোনো হিংসার ঘটনা ঘটাব না’। এদিকে অনুব্রতর স্বমহিমায় কামব্যাক নিয়ে কটাক্ষ শানাতে ছাড়েননি বিরোধীরা।

Anubrata Mondal

প্রশাসনিক পদে না থেকেও সরকারি কার্নিভালের ফিতে কাটায় অনুব্রতকে ঘিরে ফের উঠতে শুরু করেছে প্রভাবশালী তত্ত্ব। উপরন্তু এখনো একটি মামলার আসামি তিনি। তা সত্ত্বেও কীভাবে তাঁকে দিয়ে সরকারি কার্নিভালের ফিতে কাটানো যায় তা নিয়ে প্রশ্ন তুলেছে গেরুয়া শিবির। পালটা তৃণমূলের তরফে বলা হয়েছে। পসুপ্রিম কোর্ট জামিন দিয়েছে অনুব্রত মণ্ডলকে। তাঁর বিরুদ্ধে তথ্যপ্রমাণ নেই বলেই দিয়েছে। আনুষ্ঠানিক ঘোষণা না হলেও অনুব্রতর জায়গা একই রয়েছে।


Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর