পুজো শেষেই দারুন সুখবর! একসাথে ছবি দিয়ে প্রেমের জল্পনা উস্কে দিলেন আরাত্রিকা-আর্য

বাংলা হান্ট ডেস্ক : বেশ কিছুদিন ধরেই টেলি পাড়ার অন্দরে কানাঘুঁষো শোনা যাচ্ছে প্রেম করছেন অভিনেত্রী আরাত্রিকা মাইতি (Aratrika Maity) এবং অভিনেতা আর্য দাশগুপ্ত। পুজো শেষ হতেই বিজয় দশমীর শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় দুজন একসাথে ছবি পোস্ট করে সেই প্রেমের জল্পনা উস্কে দিয়েছে আরও একবার।

আর্যর সাথে প্রেম করছেন আরাত্রিকা (Aratrika Maity)?

সোশ্যাল মিডিয়ায় আরাত্রিকা (Aratrika Maity) দুজনের ছবি শেয়ার করে অনুরাগীদের উদ্দেশ্যে জানিয়েছেন শুভ বিজয়ার শুভেচ্ছা। আরাত্রিকাকে (Aratrika Maity) বর্তমানে দেখা যাচ্ছে জি বাংলার ‘মিঠিঝোড়া’ সিরিয়ালে। দর্শকদের কাছে অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী তিনি। এই মুহূর্তে ছোটপর্দার দর্শকদের কাছে আরাত্রিকা রাই  নামেই পরিচিত।  কিছুদিন আগে নিজের উপার্জনের টাকায় স্বপ্নের বাড়ি কিনেছেন অভিনেত্রী।

এখনও কুড়ির গন্ডী পেরোননি  অভিনেত্রী। এই অল্প বয়সেই অভিনয় জীবনে দারুন সফল আরাত্রিকা। অভিনয় জীবনের শুরুর পথ মসৃণ ছিল না আরাত্রিকার। তবে দিনে দিনে নিজের নিখুঁত অভিনয় দিয়েই একের পর এক নতুন মাইলস্টোন স্পর্শ করে চলেছেন অভিনেত্রী।  এখন কেরিয়ারের মধ্য গগনে রয়েছেন আরাত্রিকা।

আরও পড়ুন : এত বছর পর অন্ধ হয়ে ফিরল রুপা! মেয়ের মুখোমুখি হয়ে চমকে উঠল সূর্য

এরই মাঝে তাঁর জীবনে উঁকি দিচ্ছে প্রেম। অভিনেতা আর্য দাশগুপ্তের সাথে বিজয়ার শুভেচ্ছা জানানোর পোস্ট করে সেই প্রেমের জল্পনাকেই উসকে দিলেন নতুন করে। এদিন আরাত্রিকা-আর্য দুজনেই রংমিলিয়ে পড়েছিলেন লাল শাড়ি আর লাল পাঞ্জাবি। সিলভার জরির কাজ করা লাল শাড়ির সাথে মিক্স ম্যাচ করা সিলভার ব্লাউজ আর হালকা মেকাপে সেজেছিলেন আরাত্রিকা। কপালে ছোট্ট টিপ আর কানের পাশে গোজা ছিল স্বর্ণচাঁপা ফুল।


আর ছিল চোখে সানগ্লাস। সবমিলিয়ে এদিন চর্চিত প্রেমিকের পাশে দাঁড়িয়ে একেবারে ঝলমল করছিলেন অভিনেত্রী। অন্যদিকে আর্য পরেছিলেন লাল রঙের পাঞ্জাবি। আর তাঁর চোখেও ছিল রোদ-চশমা। তবে প্রেমের গুঞ্জন সম্পর্কে আর্য আরাত্রিকা দুজনেই এই মুহূর্তে স্পিকটি নট। সোশ্যাল মিডিয়ায় একে অপরের সাথে মিষ্টি ছবি শেয়ার করে নিয়ে ক্যাপশনে আরাত্রিকা লিখেছেন শুভ বিজয়া।


Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর