পাল্টে যাচ্ছে সব হিসেব! এবার শ্রেয়স আইয়ারের থেকে মুখ ফেরাবে KKR? সামনে এল বড় আপডেট

বাংলা হান্ট ডেস্ক: IPL ২০২৫-এর আগে মেগা নিলাম সম্পন্ন হবে। যার জন্য সমস্ত দল শীঘ্রই খেলোয়াড়দের রিটেনশন লিস্ট ঘোষণা করবে। নিয়ম অনুযায়ী, এবার প্রতিটি দল সর্বোচ্চ ৬ জন খেলোয়াড় ধরে রাখতে পারবে। এদিকে, এবারের চ্যাম্পিয়ন কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) কোন কোন খেলোয়াড়কে ধরে রাখবে সেটাও বড় প্রশ্ন।

কি পরিকল্পনা KKR (Kolkata Knight Riders)-এর?

উল্লেখ্য যে, এই দলকে চ্যাম্পিয়ন করার ক্ষেত্রে একাধিক খেলোয়াড় যথেষ্ট গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। সেই সঙ্গে ট্রফির খরা কাটাতে সফল হয়েছিলেন KKR (Kolkata Knight Riders) অধিনায়ক শ্রেয়স আইয়ার। কিন্তু, এবার KKR শিবির থেকে এমন একটি চমকপ্রদ তথ্য সামনে আছে যেটি জানার পর অবাক হবেন প্রত্যেকেই। বর্তমান প্রতিবেদনে আজ আমরা এই প্রসঙ্গে বিস্তারিত তথ্য উপস্থাপিত করছি।

What is Kolkata Knight Riders plan for Shreyas Iyer.

শ্রেয়স আইয়ারকে কি KKR দল থেকে বাদ দেওয়া হবে: প্রাপ্ত তথ্য অনুযায়ী জানা গিয়েছে যে, আগামী মরশুমে বেশ বদলে যেতে চলেছে কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) দল। ইতিমধ্যেই দলের মেন্টর গৌতম গম্ভীর, সহকারী কোচ এবং অ্যাকাডেমির প্রধান অভিষেক নায়ার এবং সহকারী কোচ রায়ান টেন দশখাতে দল ছেড়েছেন। এই অভিজ্ঞরা বর্তমানে টিম ইন্ডিয়ার সাথে কাজ করছেন। এমন পরিস্থিতিতে নতুন কোচিং স্টাফ নিয়ে মাঠে নামবে দলটি। এদিকে, এখন খবর আসছে যে শ্রেয়স আইয়ার আগামী মরশুমে দলের অধিনায়ক থাকবেন কি না তা এখনও স্পষ্ট নয়।

আরও পড়ুন: ক্রমশ বাড়ছে সাসপেন্স! ২০২৫-এর IPL-এ খেলবেন না ধোনি? কি জানাল CSK?

টাইমস অফ ইন্ডিয়ার রিপোর্ট অনুসারে, কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) দল শ্রেয়স আইয়ারকে ধরে রাখতে প্রস্তুত। তবে তিনি তাদের টপ রিটেনশন হবেন না। এমতাবস্থায়, আইয়ারের পছন্দ অনুযায়ী বিষয়টি না হলে তিনিও নিলামে নামার সিদ্ধান্ত নিতে পারেন। রিপোর্টে বলা হয়েছে, আন্দ্রে রাসেল হতে পারেন দলের টপ রিটেনশন। জানিয়ে রাখি যে, শ্রেয়স আইয়ার IPL ২০২২-এর আগে KKR দলে যোগ দিয়েছিলেন। KKR তাঁকে নিলামে ১২.২৫ কোটি টাকায় কিনে নেয় এবং তারপর শ্রেয়সকে অধিনায়ক করা হয়।

আরও পড়ুন: ভূস্বর্গে ক্রমশ বাড়ছে সন্ত্রাসবাদী হামলা! প্রাণ হারাচ্ছেন নিরীহ মানুষ, প্রতিক্রিয়া দিলেন মুখ্যমন্ত্রী

নিলামে বড় বিড করা হতে পারে: এদিকে, শ্রেয়স আইয়ার যদি নিলামে আসেন সেক্ষেত্রে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর থেকে শুরু করে পাঞ্জাব কিংসের মতো দলগুলি তাঁকে বড় দর দিতে পারে। আগামী মরশুমে আগে এই দলগুলির একজন নতুন অধিনায়ক দরকার। পাঞ্জাব কিংস সম্প্রতি দলের প্রধান হেড কোচ হিসেবে নিযুক্ত করেছে রিকি পন্টিংকে। এদিকে, পন্টিং এবং শ্রেয়স আইয়ার দিল্লি দলে একসাথে ছিলেন। তাই পাঞ্জাব কিংসও তাঁদের ওপর বাজি ধরতে পারে বলেও অনুমান করা হচ্ছে।


Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর