সন্তান জন্ম দিয়েই মারা যাবে জ্যাস! শেষ নয় ‘জগদ্ধাত্রী’তে আসছে বড় চমক

বাংলা হান্ট ডেস্ক : এই মুহূর্তে জি বাংলার পর্দায় সম্প্রচারিত বাংলা টেলিভিশনের সবচেয়ে পুরনো মেগা সিরিয়াল হল ‘জগদ্ধাত্রী’ (Jagadhatri)। একটাসময় এই ধারাবাহিকটি (Jagadhatri) টিআরপি তালিকায় একটানা বেঙ্গল টপার হয়ে অপ্রতিরোধ্য হয়ে উঠেছিল। সময়ের সাথে সাথে এখন শীর্ষস্থান হাতছাড়া হয়েছে জগদ্ধাত্রীর (Jagadhatri)।

‘জগদ্ধাত্রী’তে (Jagadhatri) আসছে বড় চমক

কিন্তু এত পুরনো সিরিয়াল হওয়া সত্ত্বেও এখনও রমরমিয়ে চলছে এই মেগা। এমনকি এক ঝাঁক নতুন সিরিয়ালকে পিছনে ফেলেই চলতি সপ্তাহের  টিআরপি লিস্টেও  চতুর্থ স্থানে উঠে এসেছে জগদ্ধাত্রী। টেলিভিশনের পর্দায়  এখনকার দিনে অধিকাংশ বাংলা সিরিয়ালের মেয়াদ ৩ থেকে ৬ মাস।  সেখানে এই মেগা সিরিয়ালটি মাসের পর মাস কড়া টক্কর দিয়ে চেলছে।

একেবারে শুরুর দিন থেকে আজ পর্যন্ত জগদ্ধাত্রী দেখতে গিয়ে দর্শকদের কখনও একঘেয়েমি আসেনি। এই সিরিয়ালের নতুনত্বই এর মূল ইউএসপি।  তাই এই টেলিভিশনের পর্দায় এই লম্বা সফরের মাঝে একাধিকবার এই ধারাবাহিক শেষ হওয়ার জল্পনা তৈরি হলেও তা আজ পর্যন্ত  বাস্তবে পরিণত হয়নি।

আরও পড়ুন : অনুরাগের ছোঁয়া ছেড়ে এবার এই চ্যানেলের নতুন মেগায় ফিরছেন ‘রাণীমা’ দিতিপ্রিয়া রায়

কিন্তু মাঝে বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে জি বাংলার নতুন সিরিয়াল ‘পরিণীতা’কে  জায়গা দিতেই এবার  জগদ্ধাত্রীর  সম্প্রচার শেষ হয়ে যাবে। কিন্তু সিরিয়াল শেষ যকার জল্পনার মাঝেই সামনে এল বড় আপডেট। শোনা যাচ্ছে, জগদ্ধাত্রী এখনই শেষ হচ্ছে না। বরং ধারাবাহিকে আসছে আরও বড় চমক।

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে সন্তানের জন্ম দিতে গিয়েই মৃত্যু হবে জগদ্ধাত্রীর। আর তারপরেই এক লম্বা লিপ নেবে এই সিরিয়াল। তবে  জগদ্ধাত্রীর মৃত্যুর সাথে সিরিয়ালের গল্প এগিয়ে গেলেও অঙ্কিতা কিন্তু এই সিরিয়াল থেকে বিদায় নিচ্ছেন না। কারণ আগামী দিনে জগদ্ধাত্রীর মেয়ে চরিত্রে অঙ্কিতাই  অভিনয় করবেন। যদিও চ্যানেল কর্তৃপক্ষের তরফে এমন কোনো খবর এখনও সামনে আনা হয়নি। জানা যাচ্ছে, এটা নাকি আসলে  দর্শকদের অনুমান।


Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর