পেজ -3হোম পেজ

শুটিংয়ে পোশাক পরিবর্তনের কথা শোনালেন শ্রীদেবী

পলাশ নস্করঃ একসময়ের সেরা বলিউডের অভিনেত্রী হলেন শ্রীদেবী। ‘মম’ ছবিতে অভিনয়ের মাধ্যমে ক্যারিয়ারের ৩০০ তম ছবিতে অভিনয় করলেন তিনি। তাঁর ছবির প্রচারে বেরিয়ে পুরনো দিনে ছবির শুটিংয়ের অভিজ্ঞতা শেয়ার করলেন মিস্টার ইন্ডিয়ার অভিনেত্রী। আগে কীভাবে পোশাক পরিবর্তন করতেন,তা খোলাসা করেন শ্রীদেবী।

তিনি জানান, ঝোপঝাড়ের কিংবা গাছের পিছনেও পোশাক বদল করতে হয়েছে তাঁকে। কখনও বাসে কখনও বা শুটিং সেটের মধ্যেই বদল করেছেন পোশাক। উপায় ছিল না, কারণ তখনকার অভিনেত্রীরা আজকের অভিনেত্রীদের মত এত সুবিধা পেত না। শ্রীদেবীর মতে, ‘ভ্যানিটি ভ্যান আজকালকার দিনে অভিনেত্রীদের কাছে আশীর্বাদের মত। আমাদের সময় এধরণের সুবিধা ছিল না। আমরা ঝোপঝাড়-গাছ, বাস কিংবা শুটিং সেটের মধ্যেও পোশাক বদল করেছি। শ্রীদেবী আরও বলেন, ‘আমি তো শুটিং সেটে জলও খেতাম না, কারণ সেটে কোন টয়লেট থাকত না। এছাড়া বৃষ্টির সময়ও শুটিং করতে চাইতাম না, কারণ তারপরই অসুস্থ হয়ে পড়তাম।’ আসলে অভিনয় পেশাটা বাইরে থেকে ‌যতই গ্ল্যামারাস লাগুক না কেন, কাজটা ‌যে কতটা কঠিন সেই অভিজ্ঞতাই শেয়ার করেছেন শ্রীদেবী।
প্রসঙ্গত, এবছর শ্রীদেবী তাঁর বলি জীবনের ৫০তম বর্ষপূর্তি উদযাপন করছেন। এদিকে ‘মম’ ছবির প্রধান চরিত্রে অভিনয় করছেন শ্রীদেবী। সঙ্গে রয়েছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি ও অক্ষয় খান্না।

Leave a Reply

Close
Close