খুলে যাচ্ছে আঁচল! অম্বানির ছেলের সঙ্গীতে লাইমলাইটে অমিতাভের নাতনি, হু হু করে ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ হাতেগোনা কয়েকদিনের অপেক্ষা শেষেই চার হাত এক হবে অনন্ত অম্বানি এবং রাধিকা মার্চেন্টের (Anant Radhika Wedding)। এই মুহূর্তে তাঁদের প্রাক বিবাহ নানান আচার অনুষ্ঠান চলছে। কয়েকদিন আগেই যেমন মুকেশ-পুত্রের সঙ্গীতের আয়োজন করা হয়েছিল। সেখানে বলিউডের নানান তারকার পাশাপাশি হাজির হয়েছিলেন ইন্টারন্যাশানাল তারকারাও। সেই অনুষ্ঠানেই আলাদা করে নজর কাড়লেন অমিতাভ বচ্চনের নাতনি নব্যা নভেলি নন্দা (Navya Naveli Nanda)।

অনন্ত-রাধিকার (Anant Radhika Wedding) সঙ্গীতে ঝড় তুললেন নব্যা

‘বিগ বি’র (Amitabh Bachchan) একমাত্র কন্যা শ্বেতা বচ্চন নন্দার মেয়ে হল নব্যা। দাদু-দিদিমা, মামা-মামি, ভাই- সবাই অভিনয় জগতের অংশ হলেও নব্যা বরাবর লাইমলাইট থেকে দূরে থেকেছেন। অনন্ত-রাধিকার বিয়েতে এবার তাঁকেই একেবারে ভিন্ন লুকে দেখা গেল। বিগ বি-র নাতনির রেড হট লুক দেখে কার্যত ফিদা হয়ে গিয়েছে নেটপাড়া। হু হু করে ভাইরাল হয়েছে ভিডিও।

এমনিতে অনন্ত-রাধিকার সঙ্গীতে (Anant Radhika Sangeet) একেবারে চাঁদের হাট বসেছিল। বি টাউনের প্রায় প্রত্যেক জনপ্রিয় তারকা উপস্থিত হয়েছিলেন সেই অনুষ্ঠানে। কোনও অভিনেত্রীকে দেখা গিয়েছিল শাড়িতে, কেউ আবার পরেছিলেন লেহেঙ্গা। তবে সবার মাঝে আলাদা করে নজর কেড়েছে নব্যার স্টাইলিং। অম্বানির ছেলের সঙ্গীতের জন্য নব্যা (Navya Naveli Nanda) ইন্ডিয়ান শিক স্টাইলের একটি ড্রেস বেছে নিয়েছিলেন। যেখানে আধুনিক ডিজাইনিং এবং চিরাচরিত ডিটেলিংয়ের একটি মিশেল চোখে পড়েছে।

আরও পড়ুনঃ হুড়মুড়িয়ে বাড়বে TRP! ‘অনুরাগের ছোঁয়া’য় এন্ট্রি নিচ্ছে দীপার চার নম্বর সতীন!

অনন্ত-রাধিকার সঙ্গীতে লাল রঙের একটি টু-পিস পরে হাজির হয়েছিলেন নব্যা। মার্মেড স্কার্ট সঙ্গে লো কাট নেকলাইনের ব্লাউজে মোহময়ী দেখাচ্ছিল তাঁকে। সেই সঙ্গেই ম্যাচিং ফ্যাব্রিকের ওড়নাও নিয়েছিলেন তিনি। বাম হাতে সুন্দর করে সেই ওড়না ধরে রেখেছিলেন অমিতাভের নাতনি।


পোশাকের পাশাপাশি আলাদা করে নজর কেড়েছে নব্যার গয়না এবং মেক আপ। নিজের লুক কমপ্লিট করতে শ্বেতা-কন্যা বেছে নিয়েছিলেন ডায়মন্ড-এমেরাল্ডের একটি গলার হার। ন্যুড মেক আপে অসামান্য দেখাচ্ছিল তাঁকে।


Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর