দরকার নেই বচ্চন পরিবারের! টাকা পয়সার দিক দিয়ে একাই একশো ঐশ্বর্য

বাংলা হান্ট ডেস্ক: বচ্চন পরিবারের পুত্রবধূ হলেও অর্থনৈতিক দিক দিয়ে কোন অংশে পিছিয়ে নেই বলিউড সুন্দরী ঐশ্বর্য রাই (Aishwarya Rai Bachchan)। অভিষেক বচ্চনের (Abhishek Bacchan) সাথে ডিভোর্সের (Divorce) জল্পনার মধ্যেই এবার বচ্চন পরিবার থেকে সমস্ত শিকড় ছিঁড়ে বেরিয়ে আসতে একেবারে প্রস্তুত ঐশ্বর্য। তবে বচ্চন পরিবারের সাথে সম্পর্কে ইতি টানার আগে এবার নিজের সম্পত্তি নিয়ে ডঙ্কা বাজিয়ে কার্যত চ্যালেঞ্জ ছুঁড়লেন ঐশ্বর্য (Aishwarya Rai Bachchan)।

ঐশ্বর্য রাই-র (Aishwarya Rai Bachchan) সম্পত্তির পরিমাণ: 

মিডিয়া রিপোর্ট অনুযায়ী খবর সম্প্রতি একটি সংবাদ মাধ্যমে নিজের সম্পত্তির খতিয়ান দিয়েছেন অভিনেত্রী। যা থেকে জানা যাচ্ছে, বলিউড ইন্ডাস্ট্রিতে ২৫ বছরের ফিল্মি ক্যারিয়ারে ঐশ্বর্যর মোট সম্পত্তির পরিমাণ প্রায় ৮৬২ কোটি টাকা। যার মধ্যে রয়েছে অভিনেত্রীর দুবাইয়ের বাড়িও। মিডিয়া রিপোর্ট অনুযায়ী জানা যাচ্ছে, প্রত্যেক ছবি পিছু অভিনয়ের জন্য পারিশ্রমিক হিসাবে অভিনেত্রী পান মোট ১০ কোটি টাকা।

   

এছাড়াও বেশ কিছু জনপ্রিয় ব্র্যান্ডের মুখ তিনি। কাজ করেছেন বেশ কিছু বিজ্ঞাপনেও।  যার জন্য অভিনেত্রীর মোট পারিশ্রমিক ৭ থেকে ৮ কোটি টাকা। বিটাউনে ঐশ্বর্য অভিষেকের ডিভোর্সের জল্পনার মধ্যেই অভিনেত্রীর সম্পত্তির পরিমাণ সামনে আসায় তা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে।

আরও পড়ুন: ‘ইগো ছেড়ে সমস্যা মিটিয়ে নিন’! বিশেষ বার্তা রাজের, কি বললেন ‘ইন্ডাস্ট্রি’ প্রসেনজিৎ?

প্রসঙ্গত প্রথমদিকে বিষয়য়টা ধামাচাপা থাকলেও এখন আর তা নেই। তাই এখন বচ্চন পরিবারে ফাটল ধরার খবর আর নতুন নেই একেবারেই! প্রায় একমাস হতে চলল অভিষেক-ঐশ্বর্যর বিবাহ বিচ্ছেদের জল্পনা তুঙ্গে।

কানাঘুঁষো শোনা যায়, ননদ শ্বেতা ও শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে কোন্দলের জন্যই নাকি ঐশ্বর্য পাকাপাকিভাবে বচ্চন পরিবার ছেড়ে বেরিয়ে আস্তে চাইছেন। এমনিতে প্রায় প্রতিটি সংসারে শ্বাশুড়ি বৌমার বিবাদ নতুন নয়।

AISH 3

রাই সুন্দরীর সংসারে ফাটল ধরার কারণ কি? সূত্রের খবর সম্পত্তির জেরেই নাকি এই বিবাদ! এসবের মধ্যেই একাধিক অনুষ্ঠানে আলাদা আলাদাভাবে উপস্থিত থেকে সেই গুঞ্জনের পালে হাওয়া দিয়েছেন জুনিয়র দম্পতিও।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর