এবার কাঁপবে বক্স অফিস! অবশেষে একসাথে দেব-জিৎ, কবে আসছে সিনেমা?

বাংলা হান্ট ডেস্ক: ফিল্ম ইন্ডাস্ট্রিতে নায়ক নায়িকাদের মধ্যে রেষারেষির ঘটনা নতুন নয়। তাই অনেকেই বলে থাকেন ইন্ডাস্ট্রিতে দুই সুপারস্টার কখনও বন্ধু হতে পারে না। এই একই কথা শোনা যায় বাংলা সিনেমার (Bengali Cinema) দুই জনপ্রিয় সুপারস্টার সম্পর্কেও। তাঁদের মধ্যে একজন হলেন টলিউড (Tollywood) সুপারস্টার দেব (Dev) আর অপর একজন হলেন জিৎ (Jeet)। দুই অভিনেতার ফ্যান পেজ গুলিতেও তাঁদের নিয়ে রেষারেষি খুবই স্পষ্ট।

এক সিনেমায় দেব-জিৎ (Dev-Jeet)?

তবে দুজনেই নিজেদের ফিল্মি কেরিয়ারে দারুন সফল, দুজনেরই স্টারডম আকাশছোঁয়া। বছরখানেক আগের কথা, সেসময় সিনেমাহলে একইসাথে মুক্তি পেয়েছিল দেবের কিডন্যাপ’ আর  জিতের ‘শেষ থেকে শুরু’। তারপরেই নাকি দক্ষিণ কলকাতার এক হলে হাতাহাতি শুরু হয়ে গিয়েছিল দেব-জিতের (Dev-Jeet) ভক্তদের। 

   

তাই দুই সুপারস্টারের ভক্তদের শত আবেদন সত্ত্বেও একসাথে তাঁদের আর ছবি করা হয়ে ওঠে না। কিন্তু এখন সময় বদলাচ্ছে। তাই একজন সুপারস্টারের সিনেমা হিট করানোর জন্য তার হয়ে গলা ফাটাতেই ময়দানে নামছেন খোদ সুপারস্টাররাই। যার অন্যতম উদাহরণ হলেন বলিউডের শাহরুখ খান এবং সালমান খান। তাই বাংলা সিনেমার পালা বদলের জন্য দেব-জিৎকেও (Dev-Jeet) একসাথে দেখার অপেক্ষায় আছেন বাংলা সিনেমার দর্শক।

তবে এবার বোধ হয় সেই অপেক্ষার অবসান হতে চলেছে। নেপথের বাংলা সিনেমার সিনেমার জনপ্রিয় পরিচালক তথা তৃণমূল বিধায়ক রাজ চক্রবর্তী। শোনা যাচ্ছে এবার রাজের হাত ধরেই এই অসাধ্যসাধন হতে চলেছে। দেব-জিৎকে এক ছাদের তলায় নিয়ে আসতেই একটি বড়সড় কমার্শিয়াল ছবির পরিকল্পনা করে ফেলেছেন পরিচালক।

আরও পড়ুন: ‘একদল সমালোচিত হন, অন্য দল সমালোচনা করেন! আমি প্রথম শ্রেণিতে’, ট্রোলিং নিয়ে মুখ খুললেন মনামি

দুই সুপারস্টারের সাথে  ইতিমধ্যেই একাধিক মিটিং-ও  করা হয়েছে। যদিও এই বিষয়ে আর কোনও তথ্য এখনও সামনে আসেনি। তবে দেব-জিৎ (Dev-Jeet) একসাথে সিনেমা করা মানেই কিন্তু ফাটাফাটি একটা ব্যাপার।তাই এই খবর কানে আসার পর থেকেই  বিরাট  উচ্ছসিত দেব-জিতের ভক্তরা।

dev jeet 2

তবে ইতিপূর্বে জিতের সাথে কাজ করার ব্যাপারে জানতে চাওয়া হলে দেব জানিয়েছিলেন, ‘এটা সম্পূর্ণ নির্ভর করছে কে কী বিষয়ে প্রস্তাব আনবে। আমি আগেও জিৎদার কাছে গিয়েছি প্রস্তাব নিয়ে, কিন্তু কাজ করা হয়নি। আমি তো অনেক নায়কের সঙ্গেই কাজ করেছি মিঠুন দা, বুম্বাদা (প্রসেনজিৎ চট্টোপাধ্যায়)। জিৎদার সঙ্গে কাজ করার খুব ইচ্ছে আছে। কিন্তু একজন সুপারস্টারকে ছবিতে নেওয়ার অর্থ তাঁর চরিত্রকে জাস্টিফাই করতে হবে। যেমনটা প্রজাপতিতে মিঠুনদাকে করা হয়েছিল।’ অন্যদিকে ব্যুমেরাং মুক্তির আগে দেব-বান্ধবী রুক্মিণী মৈত্রকে পাশে নিয়ে জিৎ বলেছিলেন  ছিল, ‘আমার আর দেবের মধ্যে কিন্তু কোনও ঝামেলা নেই’।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর