শাহরুখের ভবিষ্যদ্বাণী মিলল হুবহু, কী ঘটল দীপিকার জীবনে?

২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত হিট কমেডি-অ্যাকশন ফিল্ম ‘চেন্নাই এক্সপ্রেস’-এর ১১ বছর পূর্ণ হওয়ার বিষয়ে একটি ভিডিও শেয়ার করেছেন দীপিকা পাড়ুকোন। এই ভিডিওতে দেখা যাচ্ছে যে শাহরুখ খান (Shah Rukh Khan) ১১ বছর আগে একটি ভবিষ্যদ্বাণী করেছিলেন, যা শীঘ্রই সত্যি হতে চলেছে। আসুন আমরা বলি এই ভবিষ্যদ্বাণী কি ছিল?

আসলে, ১১ বছর আগে চেন্নাই এক্সপ্রেসের সেটে শাহরুখ খান (Shah Rukh Khan) দীপিকা পাড়ুকোন সম্পর্কে বলেছিলেন যে তিনি রোহিত শেঠির পুলিশ ইউনিভার্সের অংশ হবেন। তিনি চলচ্চিত্রের সেটে আত্মবিশ্বাসের সাথে বলেছিলেন যে তিনি সিংঘম ৫-এ কাজ করবেন এবং এটি ঘটেছে। দীপিকা পাড়ুকোনের শেয়ার করা ক্লিপে শাহরুখকে সিংঘম সিগনেচার পোজ করতে দেখা গেছে। যা দীপিকাকেও করতে দেখা যাচ্ছে সিংঘম এগেন-এর পোস্টারে।

   

Shah Rukh Khan

শাহরুখ খান (Shah Rukh Khan) ১১ বছর আগে একটি ভবিষ্যদ্বাণী করেছিলেন

এটি এখন বাস্তবে ঘটতে চলেছে কারণ রোহিত শেট্টি ‘সিংহম এগেইন’ তৈরি করছেন, যা পুলিশ মহাবিশ্বের পঞ্চম ছবি। এই আসন্ন ছবিতে শক্তি শেট্টি নামের চরিত্রে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। এখন বলা হচ্ছে ১১ বছর আগে ‘সিংঘম এগেইন’ তৈরি করেছিলেন রোহিত শেট্টি।

দীপাবলিতে মুক্তি পাবে ‘সিংঘম এগেইন’, সিংহম রিটার্নস, সিম্বা এবং সূর্যবংশীর পর এই বছর মুক্তি পেতে চলেছে কপ সিরিজের পঞ্চম ছবি সিংহম এগেইন। এতে লেডি সিংঘমের চরিত্রে বড় পর্দায় আলোড়ন সৃষ্টি করতে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। তিনি ছাড়াও এই ছবিতে দেখা যাবে রণবীর সিং, অজয় দেবগন, কারিনা কাপুর খান, অক্ষয় কুমার এবং অর্জুন কাপুরের মতো অভিনেতাদেরও। দীপাবলি উপলক্ষে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি।

Pousali Chakraborty
Pousali Chakraborty

সংবাদের প্রতি টানে ব্রেকিংয়ের দুনিয়ায় পা দেওয়া পৌষালীর। দর্শন নিয়ে স্নাতকে এগোলেও পরবর্তী পথ চলাটা খবরের দিকে ঘুরে যায়। জীবনে আসে যাদবপুর থেকে পড়ার অল্প সময়ের সুযোগ। টলিপাড়ায় উঁকি দেওয়া থেকে বাইশ গজের পিচে কার ঝুলিতে কত রান, দুই দিকেই নজর ঘোরাতে ভালোবাসেন পৌষালী। পর্দার অনুষ্কা-মাঠের বিরাট দু'জনের খবর সমান তালে রাখার চেষ্টা করে। অবসর সময় কাটে নাচ, বই, ম্যাগাজিনে চোখ বুলিয়ে।

সম্পর্কিত খবর