ব্যক্তিগত জীবনের ঝড় সামলে আবার বাংলা সিরিয়ালে পিঙ্কি! ফিরছেন কোন রূপে?

বাংলা হান্ট ডেস্ক : বাংলা বিনোদন জগতের বেশ পরিচিত নাম পিংকি বন্দ্যোপাধ্যায় (Pinky Banerjee)। কখনও পজিটিভ আবার কখনও নেগেটিভ উভয় ধরনের চরিত্রে অভিনয় করে বরাবরই দর্শকদের মন জিতে নিয়েছেন তিনি। মাঝে একটা সময় অভিনয় জীবনের তুলনায় অনেক বেশি চর্চায় ছিল পিঙ্কির (Pinky Banerjee) ব্যক্তিগত জীবন।

নতুন সিরিয়ালে ফিরছেন পিংকি বন্দ্যোপাধ্যায় (Pinky Banerjee)

টলিউড অভিনেতা কাঞ্চন মল্লিকের প্রাক্তন স্ত্রী তিনি। তবে এবার দীর্ঘদিনের বিরতি কাটিয়ে পিংকি আবার কামব্যাক করতে চলেছেন স্টার জলসার ধারাবাহিকে। সদ্য এই  চ্যানেলে শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘তেঁতুল পাতা।’ এই সিরিয়ালের হাত ধরেই  প্রথমবার জুটি  বেঁধেছেন অভিনেত্রী ঋতব্রতা দে এবং অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়।

   

ইতিমধ্যেই তাঁদের জুটি ভালো সাড়া পেতে শুরু করেছে দর্শকমহলে। যৌথ পরিবারের প্রেক্ষাপটে তৈরি এই ধারাবাহিকের প্রতিটি চরিত্রই মন জয় করে নিয়েছে দর্শকদের। আগামী দিনে এই ধারাব ধারাবাহিকের অনুরাগীদের বিশেষ চমক দিতে আসছেন ন অভিনেত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। তবে এই সিরিয়ালে তাঁর  অভিনীত চরিত্রটি পজিটিভ হবে নাকি নেগেটিভ সে বিষয়ে এখনও পর্যন্ত পুরোপুরি খোলসা করেনি অভিনেত্রী।

আরও পড়ুন :  ‘অনুরাগের ছোঁয়া’য় ‘দীপা’ অভিনেত্রী স্বস্তিকার ডবল রোল! রূপা দিতিপ্রিয়া হলে সোনা হবেন কে?

নতুন চরিত্র সম্পর্কে জানতে চেয়েই সম্প্রতি আজকাল ডট ইন-এর তরফে  যোগাযোগ করা হয়েছিল তাঁর সাথে। সেখানেই অভিনেত্রী জানিয়েছেন, ‘এই চরিত্রের নাম ‘লাভলি’। কিন্তু এই চরিত্রটি নেতিবাচক নাকি ইতিবাচক সরাসরি এই বিভাজনটা এখনই করতে পারব না। এই বিষয়টা দর্শকের বিচারের উপরে ছাড়লাম।’

Pinky Banerjee

সেইসাথে অভিনেত্রীর সংযোজন, ‘ছোটপর্দা কিংবা বড়পর্দা এর আগে এই ধরনের চরিত্রে আমি অভিনয় করিনি। তাই আমার কাছে ‘লাভলি’ খুবই চ্যালেঞ্জিং।’ আসলে পিঙ্কি মনে করেন একজন অভিনেত্রী হিসাবে তাঁর কাছে যে কোনও চরিত্রই নতুন। কিন্তু তিনি সবসময় চেষ্টা করেন প্রতিটি নতুন চরিত্রকে যাতে দর্শক পছন্দ করেন। তবে পিঙ্কি আশাবাদী আগের চরিত্রগুলির মতোই  এই চরিত্রটাও ভালোবাসবেন দর্শক।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর