“জেগে আছো?” রাত আড়াইটায় মেসেজ করে পীযূষকে কি বলেছিলেন রোহিত? জানলে আপনিও করবেন প্রশংসা

বাংলা হান্ট ডেস্ক: ভারতের অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) তাঁর বিধ্বংসী ব্যাটিংয়ের জন্য যেমন ক্রিকেট অনুরাগীদের কাছে এক বিশেষ স্থান অর্জন করেছেন ঠিক তেমনই তাঁর লিডারশিপ স্কিলসও মুগ্ধ করেছে সকলকে। ইতিমধ্যেই ভারতের একাধিক তারকা খেলোয়াড় তাঁর অধিনায়কত্বের ভূয়সী প্রশংসা করেছেন। ২০২৪ সালে রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দল T20 বিশ্বকাপ জিতেছে। শুধু তাই নয়, IPL-এর মঞ্চেও তাঁর অধিনায়কত্বে পাঁচবার চ্যাম্পিয়ন হয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স।

রোহিতের (Rohit Sharma) প্রসঙ্গে কি জানালেন পীযূষ:

এদিকে, ২০২৩ সালে রোহিতের (Rohit Sharma) নেতৃত্বে ভারতীয় দল ODI বিশ্বকাপের সমগ্র টুর্নামেন্ট জুড়েই অপ্রতিরোধ্য থেকেও দুর্ভাগ্যজনকভাবে ফাইনালে পরাজিত হয়। অর্থাৎ সামগ্রিকভাবে ক্যাপ্টেন হিসেবে রোহিত শর্মার পারফরম্যান্স নিঃসন্দেহে প্রশংসার যোগ্য। ঠিক এই আবহেই এবার রোহিতের প্রশংসায় পঞ্চমুখ হলেন পীযূষ চাওলা।

   

What did Piyush Chawla say about Rohit Sharma.
রাত আড়াইটায় করেছিলেন মেসেজ: ভারতের অভিজ্ঞ স্পিনার পীযূষ IPL ২০২৩-এ রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলেছেন। সেই মরশুমে চাওলা ১৬ টি ম্যাচে ২২ টি উইকেট নিয়ে চতুর্থ সফল বোলার হিসেবে বিবেচিত হয়েছিলেন। সম্প্রতি একটি ইউটিউব চ্যানেলে কথা বলার সময়ে ৩৫ বছর বয়সী এই স্পিনার জানিয়েছেন যে কীভাবে রোহিত শর্মা তাঁকে রাত আড়াইটার সময়ে মেসেজ করে তাঁর ঘরে ডেকেছিলেন এবং দিল্লি ক্যাপিটালসের ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নারকে আউট করার পরিকল্পনা করেছিলেন।

আরও পড়ুন: বিশ্বে এই প্রথম! ১ বিলিয়ন ফলোয়ারের নজির গড়লেন রোনাল্ডো, অনুরাগীদের দিলেন বিশেষ বার্তা

ওয়ার্নারকে আউট করার পরিকল্পনা: পীযূষ চাওলার মতে, “আমি রোহিতের (Rohit Sharma) সাথে এত বেশি ক্রিকেট খেলেছি যে আমরা একটি স্বাচ্ছন্দ্যের পর্যায়ে পৌঁছে গিয়েছি। আমরা ক্রিকেটের মাঠের বাইরেও একসাথে বসি। একবার রাত আড়াইটার দিকে রোহিত আমাকে মেসেজ করে জিজ্ঞেস করে ‘তুমি জেগে আছো?’ রোহিত কাগজে ফিল্ড তৈরি করে আমার সাথে ওয়ার্নারকে আউট করার বিষয়ে আলোচনা করেছিল। রোহিত এটাই ভাবছিল কিভাবে সে আমার থেকে সেরাটা বের করতে পারে।”

আরও পড়ুন: এবার প্যাসেঞ্জার ট্রেনও হবে সুপারফাস্ট! দেশজুড়ে চলবে ৩ হাজার বন্দে মেট্রো, বিরাট পরিকল্পনা রেলের

রোহিত ক্যাপ্টেন নন, তিনি লিডার: জানিয়ে রাখি যে, ২০২৩ সালের মরশুমে মুম্বাই ইন্ডিয়ান্স প্লে-অফের জন্য যোগ্যতা অর্জন করেছিল। কিন্তু দলটি আহমেদাবাদে দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে গুজরাট টাইটান্সের কাছে হেরে গিয়েছিল। সেই মরশুমে চ্যাম্পিয়ন হয়েছিল চেন্নাই সুপার কিংস। এদিকে, এবারের IPL-এ রোহিত শর্মার (Rohit Sharma) পরিবর্তে মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক করা হয় হার্দিক পান্ডিয়াকে। তবে, গত বছরের ODI বিশ্বকাপ এবং এই বছরের T20 বিশ্বকাপের উদাহরণ তুলে ধরে চাওলা জোর দিয়ে জানিয়েছেন যে, রোহিত শর্মা একজন ক্যাপ্টেনের চেয়ে একজন “লিডার” হিসেবেই বিবেচিত হন।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর