আর কতদিন একা থাকবেন? বন্ধু হওয়ার জন্য শর্ত দিলেন মিমি, ট্রাই করবেন নাকি?

বাংলাহান্ট ডেস্ক : টলিউডের খ্যাতনামা অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। ইন্ডাস্ট্রির প্রথম সারিতেই তিনি থেকেছেন বরাবর। যদিও এখন ছবির সংখ্যা কমিয়ে দিয়েছেন তিনি। টলিউডের জনপ্রিয় নায়িকা হলেও ইন্ডাস্ট্রির কোনো পার্টি বা অনুষ্ঠানে তেমন ভাবে দেখা যায় না মিমিকে (Mimi Chakraborty)। কাজ শেষ করে নিজের বাড়িতে, নিজের মানুষদের কাছেই ফেরেন তিনি। এমতাবস্থায় অনেক দিন ধরেই অনুরাগীদের কৌতূহলী প্রশ্ন, বিয়ে কবে করবেন মিমি (Mimi Chakraborty)?

বন্ধু হওয়ার শর্ত দিলেন মিমি (Mimi Chakraborty)

নিজেকে সিঙ্গেল বলেই দাবি করেন মিমি (Mimi Chakraborty)। এমন নয় যে প্রেম প্রস্তাব তিনি পান না। মিমির অনুরাগীদের সংখ্যা কম নয়। নিজের সৌন্দর্য, বুদ্ধিমত্তা দিয়ে বহু পুরুষের রাতের ঘুম উড়িয়েছেন তিনি। কিন্তু মিমির (Mimi Chakraborty) মন গলে না। কেমন মানুষ পছন্দ তাঁর? কী করলে মিমির বন্ধু হওয়া যাবে? এবার এর জন্য দুটি শর্ত রাখলেন অভিনেত্রী।

   

আরো পড়ুন : থরথর কাঁপবে দক্ষিণী ইন্ডাস্ট্রি, ‘পাঠান’ রূপে ঝড় তুলতে ফিরছেন শাহরুখ

কী সেই দুই শর্ত

মিমির (Mimi Chakraborty) বন্ধু হতে গেলে মানতে হবে দুটি শর্ত। কী কী শর্ত? হয় সে কোনো পোষ্য বা কুকুর হবে, আর নয়তো সেই ব্যক্তির কাছেই থাকতে হবে পোষ্য সারমেয়। এই দুটি শর্ত মানলেই মিমি (Mimi Chakraborty) বাড়িয়ে দেবেন বন্ধুত্বের হাত। অর্থাৎ বোঝাই যাচ্ছে, পোষ্যদের নিয়েই মিমির (Mimi Chakraborty) জীবন। তিনি নিজে পশুপ্রেমী। তাই এমন মানুষকেই বন্ধু হিসেবে চান যে পশুপ্রেমী হবে বা যার কাছে পোষ্য থাকবে।

আরো পড়ুন : টলিউডে রমরমিয়ে থ্রেট কালচার, আত্মহত্যার চেষ্টা শিল্পীর, সুইসাইড নোটে কার কার নাম উঠে এল!

পোষ্যদের নিয়েই জীবন মিমির

একথা সকলেই জানেন, মিমির (Mimi Chakraborty) কাছে তিনটি পোষ্য সারমেয় রয়েছে বর্তমানে। হাস্কি, ল্যাব্রাডর এবং দেশি ব্রিডের তিন চার পেয়ে সন্তানকে নিয়েই সময় কেটে যায় অভিনেত্রীর। শুটিং ছাড়া পোষ্যদের সঙ্গেই বেশি সময় কাটান তিনি। সোশ্যাল মিডিয়াতেও তিন পোষ্যের সঙ্গে ছবি, ভিডিও শেয়ার করতে থাকেন মিমি (Mimi Chakraborty)।

MimI Chakraborty

প্রসঙ্গত, শেষবার মিমিকে টলিউডে দেখা গিয়েছে ‘আলাপ’ ছবিতে। তাঁর বিপরীতে ছিলেন আবির চট্টোপাধ্যায়। অন্যদিকে বাংলাদেশের ছবিতেও অভিনয় করেছেন মিমি। বাংলাদেশি সুপারস্টার শাকিব খানের সঙ্গে ওই ছবিতে অভিনয় করেন তিনি।

Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর