লুক সেট, প্রোমো শুটের পর ‘অনুরাগের ছোঁয়া’কে ‘না’ দিতিপ্রিয়ার! নিজেই কারণ জানালেন নায়িকা

বাংলা হান্ট ডেস্ক : ছোট পর্দার হাত ধরেই অভিনয় জগতে হাতেখড়ি  হয়েছিল জনপ্রিয় অভিনেত্রী দিতিপ্রিয়া রায়ের (Ditipriya Roy)। এক সময় শিশু শিল্পী হিসাবেই  নিজের কেরিয়ার শুরু করেছিলেন তিনি। বরাবরই দর্শক মহলে প্রশংসিত হয়েছে দিতিপ্রিয়ার (Ditipriya Roy) অভিনয় দক্ষতা। বিশেষ করে জি বাংলার জনপ্রিয় মেগা সিরিয়াল ‘করুণাময়ী রাণী রাসমণি’তে রাণীমার চরিত্রে দিতিপ্রিয়ার (Ditipriya Roy) অভিনয় আজও ভুলতে পারেননি দর্শক।

‘অনুরাগের ছোঁয়া’ থেকে কেন সরে দাঁড়ালেন দিতিপ্রিয়া (Ditipriya Roy)?

তবে এই মেগা সিরিয়াল শেষ হওয়ার পর থেকে এখনও  পর্যন্ত সেভাবে ছোটপর্দায় দেখা যায়নি দর্শকদের প্রিয় এই অভিনেত্রীকে। এখন বাংলা সিনেমা এবং ওয়েব সিরিজই দিতিপ্রিয়ার গোটা দুনিয়া। তবে অনুরাগীরা দিতিপ্রিয়াকে আরও  একবার ছোট পর্দায় রাজ করতে দেখতে চান। এই মাত্র মাসখানেক আগের কথা।

শোনা গিয়েছিল স্টার জলসার জনপ্রিয় মেগা সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’তে সূর্য-দীপার মেয়ে রুপার বড়বেলার চরিত্রের হাত ধরে আরও একবার ছোট পর্দায় কামব্যাক করতে চলেছেন দিতিপ্রিয়া। এই খবর যে সত্যি তা নিজেও স্বীকার করেছিলেন দিতিপ্রিয়া। রুপা চরিত্রের জন্য তাঁর লুক সেট হয়ে গিয়েছিল। এমনকি সিরিয়ালের প্রোমোতেও দেখা গিয়েছিল দিতিপ্রিয়াকে।

কিন্তু এত কিছুর পরেও  আচমকাই সিদ্ধান্ত বদল করেছেন অভিনেত্রী। অনুরাগের ছোঁয়া সিরিয়ালের রুপা চরিত্রে অভিনয় করার জন্য হ্যাঁ বলেও নিজে থেকেই তা আবার নাকচ করেছেন ছোটপর্দার রাণীমা।  কিন্তু কেন তিনি নিজেই শেষ মুহূর্তে সিরিয়াল থেকে সরে দাঁড়ালেন? সম্প্রতি এর কারণ জানিয়ে টিভি নাইন বাংলায় মুখ খুলেছিলেন অভিনেত্রী।

আরও পড়ুন : ধর্ম নিয়ে নোংরামি শুধু হিন্দু ধর্মেই সম্ভব! মহালয়ায় শিব-পার্বতীর নাচ দেখে ক্ষুব্ধ দর্শক

এপ্রসঙ্গে দিতিপ্রিয়া এদিন স্পষ্ট জানিয়ে দিয়েছেন সম্পূর্ণ ব্যক্তিগত কারণে তিনি সিদ্ধান্ত নিয়েছেন। অভিনেত্রীর কথায়, ‘আমার কিছু সমস্যা ছিল তাই সিরিয়াল থেকে সরে এসেছি। পুরোটাই ব্যক্তিগত বিষয়।’

Ditipriya Roy

তবে প্রিয় রাণীমার এই সিদ্ধান্তে বেজায় মন খারাপ তাঁর অনুরাগীদের। এই মুহূর্তে সকলের মনে একটাই প্রশ্ন, ‘তাহলে কি আর তিনি ছোট পর্দায় ফিরবেন না?’ তাই সবাইকে আশ্বস্ত করে দিতিপ্রিয়া এদিন বলেছেন, ‘আমি ফিরব। তবে কখন কোথায়, কী ভাবে দেখা যাবে সেটা এখনই বলতে পারব না। সবটাই আসলে ক্রমশ প্রকাশ্য।’


Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর