একি পরেছেন উরফি! উদ্ভট পোশাক দেখে কেঁদেই ফেললে এক খুদে, লজ্জায় লাল অভিনেত্রী

বাংলা হান্ট ডেস্ক : সিনে জগতের এক অনন্য মুখ উরফি জাভেদ (Urfi Javed)। তবে জনপ্রিয়তার পাশাপাশি বলিউডের বিতর্কে শিরোনামে এই অভিনেত্রীর (Urfi Javed) নাম। এমন সব ড্রেস পরে তিনি ক্যামেরায় ধরা দেন যা দেখে সকলের চোখ ছানা বড়া হয়ে যায়। সেফটিপিন থেকে শুরু করে চিরুনি, বালিশ, পাখা, আবার কখনো জিন্সের প্যান্ট জামা হিসেবে পরে থাকেন।

উরফির (Urfi Javed) পোশাক দেখে কান্না থামছে না খুদের

শুধু কি তাই, পোশাকে বাদ যায় না কলার খোসা, কিউই ফলও। তবে তিনি শুধু আধুনিক পোশাক নন তার সাহসিকতার জন্য বেশ পরিচিত। আর এবার এমন একটি ড্রেস পড়লেন যা দেখে এক খুদে কেঁদেই ফেলে। যার ফলে অস্বস্তিতে পড়েন অভিনেত্রী (Urfi Javed)। বাচ্চাটিকে কাঁদতে দেখে রীতিমতো লজ্জায় পড়ে যান।

উরফির উদ্ভট পোশাক দেখে ভয় কাঁদলো এক বাচ্চা:

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়। যদিও ভিডিওটি এক জনপ্রিয় গণমাধ্যম থেকেই পোস্ট করা হয়েছে। আর সেই ভিডিওতে সাদা পোশাক পরে সাদা পরী রূপে তিনি ক্যামেরায় ধরা দেন। তবে উরফির পোশাক মানেই কিছু অদ্ভুত থাকবে না সেটা হতে পারে না। আসলে এই পোশাকে কোনো হাতাই ছিল না। ফলে অভিনেত্রীর দুই হাত ঢাকা পড়ে যায়। আর সেই ড্রেস পরেই বিমানবন্দরে তাকে দেখা গিয়েছে।

অভিনেত্রীর এমন অদ্ভুত রূপ দেখে প্রথমে ভড়কে যায় এক খুদে। কিন্তু পড়ে জামার ভিতর উরফিকে হাত নাড়তে দেখে বাচ্চাটি কেঁদে ফেলে। ভিডিওতে দেখা যায় তাঁর পরিবারের লোক বাচ্চাটির কান্না থামাতে ব্যস্ত, এমনকি অভিনেত্রীও কান্না থামানোর জন্য বিভিন্ন রকমের কথা বলতে থাকেন। এরপর ভিডিওতে তাকে বলতে শোনা যায়, সে বাচ্চাটিকে কোলে নিতে পারবে না, কিন্তু আশীর্বাদ দিতে পারবে।

আরও পড়ুন : হাঁটুর বয়সী নায়িকার সাথে প্রেমের গুঞ্জন! ‘দুর্জাণী’ জুটির বয়সের ফারাক জানেন?

আসলে কোলে নিতে গেলে হাতের প্রয়োজন। কিন্তু অভিনেত্রী এমন পোশাক পড়েছেন তাতে হাতই বের করতে পারবেন না। আর সেই ভিডিওই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়। তবে এই ভিডিও পোস্ট হবার পর নেট নাগরিক নানা রকমের মন্তব্যে বিঁধেছেন তাকে। কেউ বলছেন, তিনিও বাচ্চাকে ভয় দেখানোর জন্য এই ড্রেস কিনতে চান। আবার কেউ মন্তব্য করেছেন, অভিনেত্রীর নাকি চিকিৎসার প্রয়োজন। শুধু তাই নয়, কেউ আবার বলছেন ভারতের পরবর্তী প্রেসিডেন্ট তিনিই হবেন।

তবে জানিয়ে রাখি, এই সমস্ত মন্তব্য নতুন নয়। হামেশাই উরফিকে এমন মন্তব্যের শিকার হতে হয়। আর অভিনেত্রী ওই বিষয়গুলিকে খুব একটা গায়ে মাখেন না। যার ফলে তিনি নিজের ছন্দে নিজের খেয়ালে দিব্যি ঘুরে বেড়ান।


Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর