আজকের রাশিফল ৫ অক্টোবর, বাড়ি-গাড়ি কেনার সুযোগ এই চার রাশির

বাংলা হান্ট ডেস্ক: আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি।

দেখে নিন আজকের রাশিফল (Ajker Rashifal):

মেষ রাশি: শরীর নিয়ে আজ অযথা কোনও চিন্তা করবেন না। আপনার একটি অস্থাবর সম্পত্তি আজ চুরি হতে পারে। তাই, এদিক থেকে অবশ্যই সতর্ক থাকুন। বাসস্থানের পরিবর্তনের জন্য আজকের দিনটি অবশ্যই ভালো। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। বিবাহিত জীবনে কোনও সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে কপালে এবং নাভিতে কেশরের তিলক লাগান।

বৃষ রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। সম্পত্তি সংক্রান্ত লেনদেন আজ সঠিকভাবে সম্পন্ন হবে এবং আপনি লাভবান হতে পারবেন। পরিবারের সদস্যদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। ভালোবাসার মানুষটির সাথে দেখা করতে যাওয়ার পরিকল্পনা আজ বিঘ্নিত হতে পারে। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকলেও সেটি আপনি অফিসের কাজের জন্য অতিবাহিত করবেন। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে ভালোবাসার মানুষটির সাথে একসাথে বসে ভগবান বিষ্ণুর মৎস্য অবতারের কথা পাঠ করুন।

মিথুন রাশি: শারীরিক দিক থেকে আজ আপনি সুস্থ থাকলেও কোথাও ভ্রমণের কারণে ক্লান্ত হয়ে পড়বেন। আপনিও যেমন একটি জিনিস কিনতে পারেন যেটির দাম ভবিষ্যতে বৃদ্ধি পাবে। একজন প্রতিবেশীর সাথে আজ আপনার ঝগড়ার সম্ভাবনা রয়েছে। তবে, প্রতিটি ক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন। প্রেমের জীবনে আপনাকে আজ সতর্ক থাকতে হবে। দিনের শুরুটা আজ অত্যন্ত সুন্দরভাবে কাটবে।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে দৃষ্টিহীন ব্যক্তিদের সাথে খাবার ভাগ করে নিন।

কর্কট রাশি: শরীর এবং মনকে সুস্থ রাখার জন্য নিয়মিতভাবে ধ্যান ও যোগ ব্যায়াম করুন। এর ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। কোনও বিনোদনমূলক কাজকর্মে আজ অত্যধিক খরচ করবেন না। পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। গাড়ি চালানোর সময়ে আজ অবশ্যই সতর্ক থাকুন। অযথা অর্থব্যয় থেকে আজ বিরত থাকুন। জীবনসঙ্গীর সাথে আজ আপনার মনোমালিন্যের সম্ভাবনা রয়েছে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে সূর্যদেবের উদ্দেশ্যে প্রতিদিন সকালে লাল রঙের ফুল নিবেদন করুন।

সিংহ রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। দীর্ঘস্থায়ী লাভের জন্য আজ আপনি একটি শেয়ার অথবা মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে পারেন। বন্ধুবান্ধবদের সাথে এই দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। কোনও ধর্মীয় কাজকর্মে আজ আপনি ব্যস্ত থাকবেন। প্রেমের জীবনে আপনি আজ একটি চমকের সম্মুখীন হবেন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে হনুমান চালিশা পাঠ করুন।

কন্যা রাশি: পরিবারের সদস্যদের কাছ থেকে আপনি আজ কিছু ভালো পরামর্শ পেতে পারেন। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। অতীতের অতিরিক্ত অর্থব্যয়ের কারণে আপনি আজ আর্থিক সঙ্কটের সম্মুখীন হতে পারেন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে নিয়মিত গায়ত্রী চালিশা এবং গায়ত্রী মন্ত্র জপ করুন।

তুলা রাশি: গাড়ি চালানোর সময়ে আপনাকে আজ সতর্ক থাকতে হবে। ভবিষ্যতের কথা মাথায় রেখে অযথা অর্থব্যয়ের বদভ্যাস পরিত্যাগ করে সঠিকভাবে অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হন। বন্ধুবান্ধবদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। আপনি আজ একটি মাল্টিপ্লেক্সে সিনেমা দেখতে যেতে পারেন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে রুপোর পাত্রে জল পান করুন।

বৃশ্চিক রাশি: আপনি আজ অবসর যাপনের আনন্দ উপভোগ করতে পারবেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। শুধু তাই নয়, আপনি আজ যথেষ্ট পরিমাণে অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। পরিবারের সদস্যদের কাছ থেকে আজ আপনি কিছু ভালো উপদেশ পাবেন। যেগুলিকে সঠিকভাবে কাজে লাগিয়ে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। মন ভালো রাখার জন্য আপনি আজ একটি পার্কে অথবা নদীর ধারে কিংবা মন্দিরের সময় অতিবাহিত করবেন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে মদ্যপানের বদভ্যাস পরিত্যাগ করুন এবং মাংস খাওয়া থেকে দূরে থাকুন।

ধনু রাশি: শরীর এবং মনকে সুস্থ রাখার জন্য নিয়মিতভাবে ধ্যান ও যোগ ব্যায়াম করুন। এর ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। আপনি আজ একটি খেলাধূলায় অনেকটা সময় অতিবাহিত করবেন। আর্থিক দিক থেকে আপনাকে আজ সতর্ক থাকতে হবে। পাশাপাশি, আপনি আজ অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন না। একটি ধর্মীয় স্থানে আপনি আজ যেতে পারেন। সেখানে একজন আধ্যাত্মিক ব্যক্তির কাছ থেকে আপনি আশীর্বাদ লাভ করবেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। পরিবারের সদস্যদের সাথে কিছুটা সময় কাটান। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে রুপোর টুকরো বা রুপোর কয়েন সর্বদা পকেটে রাখুন।

আরও পড়ুন: Chanakya Niti: এই ৫ টি কথা স্ত্রী-রা কখনও জানতে দেন না স্বামীদের! সবসময় লুকিয়ে রাখেন তাঁদের কাছ থেকে

মকর রাশি: বন্ধু-বান্ধবদের সাথে আজ আপনি অনেকটা সময় অতিবাহিত করবেন। কর্মক্ষেত্রে আপনাকে আজ সতর্ক থাকতে হবে। নাহলে আপনার একটি মূল্যবান জিনিস চুরি হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। আজ আপনি একটি পারিবারিক সমস্যার সমাধান করে ফেলতে পারেন। আপনি আজ কিছু নতুন বন্ধু তৈরি করতে সক্ষম হবেন। জীবনসঙ্গীর সাথে আজকের দিনটি খুব একটা খারাপ কাটবেনা।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে বাড়ির দরজা-জানলা সুন্দর করে রাখুন।

আরও পড়ুন: এই অক্ষরগুলি দিয়ে নাম শুরু হলেই জীবনে মিলবে বড় সাফল্য! দু’হাতে আসবে টাকা, কি বলছে জ্যোতিষশাস্ত্র?

কুম্ভ রাশি: তাড়াহুড়ো করে আজ কোনও সিদ্ধান্ত গ্রহণ করবেন না। প্রেমের জীবনে আপনাকে আজ সতর্ক থাকতে হবে। বন্ধুদের সাথে আপনি আজ অনেকটা সময় অতিবাহিত করবেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। প্রিয়জনদের সাথে আজ কিছুটা সময় কাটান। আজ সেইসব মানুষদের থেকে দূরে থাকুন যাঁদের সাথে থাকলে আপনার শুধুমাত্র সময় নষ্ট হয়। বিবাহিত জীবনে কোনও সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে নিয়মিত শিবলিঙ্গের অভিষেক ঘটান।

মীন রাশি: ঢাকা দেওয়া নেই এমন কোনও খাবার খাওয়া থেকে বিরত থাকুন। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। কাউকে প্রভাবিত করার জন্য আজ অত্যাধিক খরচ করবেন না। আত্মীয় এবং বন্ধুদের আজ আপনার আর্থিক একটি সামলাতে দেবেন না। নাহলে বিপুল খরচের সম্ভাবনা রয়েছে। ভালোবাসার মানুষটির সাথে আজ কিছুটা সময় অতিবাহিত করুন। বিবাহিত জীবন আজ নিঃসন্দেহে সুখের হবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে স্নানের জলে কালো তীরের বীজ এবং সরষের দানা ছিটিয়ে সেই জলে স্নান করুন।


Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর