অভিষেকের জীবনে নতুন ‘ফুলকি’, পুজোর মুখেই প্রেম ভাঙল সুরভীর সঙ্গে!

বাংলাহান্ট ডেস্ক : পুজোর মুখেই প্রেম ভাঙার গুঞ্জন ‘ফুলকি’ (Phulki) অভিনেতা অভিষেক বসুর। দীর্ঘদিনের প্রেমিকা সুরভী মল্লিকের নাকি সম্পর্কে বিচ্ছেদ হয়েছে তাঁর। চলতি বছরের শেষেই বিয়ের পিঁড়িতে বসার পরিকল্পনা ছিল তাঁদের। এমনটাই জানিয়েছিলেন অভিষেক। কিন্তু বিয়ের প্রস্তুতির বদলে দূরত্ব আরো বাড়ল তাঁদের মধ্যে।

প্রেম ভেঙেছে ফুলকির (Phulki) নায়ক

টেলিপাড়ায় কান পাতলেই নাকি শোনা যাচ্ছে অভিষেক এবং সুরভীর প্রেম ভাঙার গুঞ্জন। সম্পর্কটা কখনোই লুকিয়ে রাখেননি তাঁরা। সোশ্যাল মিডিয়ায় দুজনের রোম্যান্টিক ছবিতে ছিল ছয়লাপ। দিয়া মুখোপাধ্যায়ের সঙ্গে বিচ্ছেদের পর সুরভীর সঙ্গে কার্যত বুক ঠুকে প্রেম করতেন ফুলকির (Phulki) নায়ক। সম্পর্কটা প্রকাশ্যে আনার পর প্রেমিকাকে উদ্দেশ্য করে একটি খোলা চিঠিও লিখেছিলেন অভিনেতা।

আরো পড়ুন : কাজ পেতে গেলে শুতে হবে! সুপারহিট ছবির নায়ককে কুপ্রস্তাব, প্রকাশ্যে বলিউডের নোংরা দিক

ইনস্টাগ্রামে আনফলো পরস্পরকে

খোলা চিঠিতে অভিষেক লিখেছিলেন, এমন অনেকেই আছেন যারা তাঁদের সম্পর্কটা টিকুক তা চায় না। তাঁদের ছবিতে অভিশাপ দেয়। কিন্তু তারা একদিন বুঝবে যে অন্যের ক্ষতি চেয়ে নিজে ভালো থাকা যায় না। কোনো নেতিবাচকতাই তাঁদের ক্ষতি তকরতে পারবে না। ‘সুর’কে লেখা সেই চিঠি আজ মুছে ফেলেছেন ফুলকি (Phulki) অভিনেতা। ইনস্টাগ্রামে পরস্পরকে আনফলো করেছেন তাঁরা। এমনকি বিগত পাঁচ মাসে একসঙ্গে কোনো ছবিও পোস্ট করেননি অভিষেক সুরভী। আর কে জানে, বর্তমানে ডিজিটাল দূরত্বই সম্পর্ক ভাঙার সবথেকে স্পষ্ট লক্ষণ।

আরো পড়ুন : বলিউড থেকে গায়েব সুশান্ত, প্রাক্তনের চ্যাপ্টার মুছে মা হতে চলেছেন অঙ্কিতা?

কেন ভাঙল অভিষেকের সম্পর্ক

পরস্পরকে সোশ্যাল মিডিয়ায় আনফলো করলেও পুরনো ছবিগুলি অবশ্য রেখে দিয়েছেন অভিষেক সুরভী। কিন্তু তাঁদের মধ্যে এই দূরত্বের কারণ কী? গুঞ্জন বলছে, ফুলকি (Phulki) অভিনেতার মনে নাকি জায়গা করে নিয়েছেন নতুন কেউ। আর এই তৃতীয় ব্যক্তির আগমনেই নাকি ভেঙেছে অভিষেক আর সুরভীর সম্পর্ক। তবে সম্পর্ক নিয়ে যতটা খোলামেলা ছিলেন তাঁরা, বিচ্ছেদ প্রসঙ্গে মুখে কুলুপ এঁটে রেখেছেন দুজনেই।

Phulki

প্রসঙ্গত, ২০২১ সালে দিয়া মুখোপাধ্যায়ের সঙ্গে সম্পর্ক ভেঙেছিল অভিষেকের। তারপরেই সুরভীর প্রেমে পড়েন তিনি। এবার এই সম্পর্কও ভাঙার জল্পনা। বর্তমানে জি বাংলার ‘ফুলকি’ (Phulki) সিরিয়ালে দেখা যাচ্ছে অভিষেককে। তাঁর বিপরীতে রয়েছেন দিব্যানী মণ্ডল।


Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর