মোটা হওয়ার জন্য কাজ পাচ্ছেন না বহুদিন! ‘মিঠিঝোড়া’য় অনামিকার চরিত্রটি কেমন?

বাংলা হান্ট ডেস্ক : বাংলা বিনোদন জগতের অত্যন্ত পরিচিত মুখ হলেন অভিনেত্রী অনামিকা চক্রবর্তী (Anamika Chakraborty)। বাংলা সিরিয়ালের পাশাপাশি এক সময় এই  অভিনেত্রীকে (Anamika Chakraborty) দেখা গিয়েছে একাধিক জনপ্রিয় ওয়েব সিরিজে। তবে বাংলা সিরিয়ালের দর্শকদের নজর কেড়েছিল অনামিকা (Anamika Chakraborty) অভিনীত ‘রাজযোটক’ কিংবা ‘এখানে আকাশ নীল’-এর মতো ধারাবাহিক।

‘মিঠিঝোড়া’ সিরিয়ালে কোন চরিত্রে অনামিকা (Anamika Chakraborty)?

বিশেষ করে ‘এখানে আকাশ নীল’- সিরিয়ালে ডাক্তার উজান এবং ডাক্তার হিয়ার প্রেমের কাহিনী আজও ভোলেনি দর্শক। এই সিরিয়ালে হিয়ার চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন অনামিকা। যদিও এই সিরিয়ালের পর আর সেভাবে ছোট পর্দায়  কাজ করতে দেখা যায়নি অভিনেত্রীকে।  মাঝে সান বাংলার ফাগুনের মোহনা ধারাবাহিকে একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছিলেন অনামিকা।

কিন্তু বিগত কিছুদিন ধরেই হাতে কোনো কাজ নেই অনামিকার। কারণ নাকি তাঁর মোটা চেহারা। মোটা চেহারা  হওয়ার কারণেই  নাকি তাঁকে বারবার রিজেক্ট করা হয়েছে। তবে অবশেষে শিকে ছিঁড়ল অভিনেত্রীর। কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছিল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠিঝোড়া’র একটি নতুন প্রোমো।

সেখানে দেখা গিয়েছিল বহুদিন পর অনির্বাণ রাইয়ের সংসারে খুশি হওয়া। রাই-এর দাদা বৌদি এসেছে তাঁদের বাড়িতে। এমন সময় কলিং বেল বেজে উঠলেই রাই  দরজা খুলে দেখে এক অচেনা অপরিচিত মহিলা ছোট বাচ্চাকে নিয়ে দাঁড়িয়ে রয়েছেন। তিনি নিজেকে কোয়েল বলে পরিচয় দিচ্ছেন। এরপর রাই তাদের ভিতরে নিয়ে আসে।

আরও পড়ুন : হাঁটুর বয়সী নায়িকার সাথে প্রেমের গুঞ্জন! ‘দুর্জাণী’ জুটির বয়সের ফারাক জানেন?

আর ভিতরে এসেই কোয়েল অনির্বাণের কাছে নিজের আর মেয়ের আশ্রয় চায়। সিরিয়ালের এই প্রোমো দেখেই দর্শকরা অনুমান করছেন এই ধারাবাহিকে  অনামিকা অভিনীত চরিত্রটি ধূসর চরিত্র হতে চলেছে। এখন দেখার তাঁর  আগমনের রাই অনির্বাণের জীবনে নতুন করে কোন ঝড় উঠতে চলেছে? তবে বিগত কিছুদিন আগেই একের পর এক ধারাবাহিক থেকে কাজ না পাওয়ার ব্যাপারে আক্ষেপ করে মানসিক অবসাদের কথা জানিয়ে ক্ষোভ  প্রকাশ করেছিলেন সোশ্যাল মিডিয়ায়।

শোনা যায় বিভিন্ন ধরনের ওষুধ খাওয়ার ফলে অভিনেত্রীর চেহারাতে আসে পরিবর্তন। তবে বহুদিন পর মিঠিঝোড়া সিরিয়ালে নায়কের প্রথম স্ত্রীর চরিত্রে দেখা গেলেও কিছুদিন আগেই কাজ না পাওয়া নিয়ে আক্ষেপ করে অনামিকা বলেছিলেন, ‘আমাকে ক্রমাগত ফিরিয়ে দেওয়া হচ্ছে। আমাকে দেখেই ওরা বলে মোটা হয়ে গিয়েছ। রোগা না হলে স্ক্রিনে ভাল লাগবে না। কারণ ওরা এটাই বিশ্বাস করতে চায়। যে রোগা মানেই সে সুন্দর। রোগা না হলে অভিনেত্রী হওয়া যায় না।’


Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর