পাত্তাও পাবেন না ঐশ্বর্য-ক্যাটরিনা, ছেলের জন্য এই নায়িকাকেই বেছেছিলেন সলমনের মা!

বাংলাহান্ট ডেস্ক : কবে বিয়ে করছেন সলমন খান (Salman Khan), এটাই বলিউডের সবথেকে বড় প্রশ্ন। বয়স কবেই পেরিয়ে গিয়েছে ৫০ এর কোঠা। কিন্তু এখনো বিয়ের নাম গন্ধও করছেন না ভাইজান। প্রেম জীবনে বহুবারই এসেছে তাঁর। একাধিক অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি। কিন্তু কোনোটাই পরিণতি পায়নি। সঙ্গীতা বিজলানি থেকে ঐশ্বর্য রাই বচ্চন কিংবা ক্যাটরিনা কাইফ, সলমনের জীবনে ঝড় তুলেছেন একাধিক খ্যাতনামা নায়িকা। কিন্তু ভাইজানের মায়ের পছন্দ ছিলেন কে?

একাধিক সম্পর্কে জড়িয়েছেন সলমন (Salman Khan)

যুবক বয়স থেকে ৫০ পেরোনোর পরেও সলমনের (Salman Khan) জীবনে আনাগোনা লেগেই ছিল অভিনেত্রী মডেলদের। প্রথমে সঙ্গীতা বিজলানির সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেতা। এমনকি বিয়ে পর্যন্তও এগিয়ে গিয়েছিল কথাবার্তা। কিন্তু তখনই সলমনের (Salman Khan) জীবনে আসেন সোমি আলি। শোনা যায়, সোমির সঙ্গে অভিনেতাকে হাতে নাতে ধরে ফেলার পরেই নাকি সম্পর্ক তথা বিয়ে ভেঙে দেন সঙ্গীতা।

আরো পড়ুন : দেবীপক্ষেই ঘরে এল লক্ষ্মী-সরস্বতী, যমজ সন্তানের বাবা হলেন টলিউড অভিনেতা

টেকেনি কোনো সম্পর্ক

সোমির সঙ্গেও অবশ্য সম্পর্কটা টেকেনি সলমনের (Salman Khan)। তাঁর জায়গা নিয়েছিলেন ঐশ্বর্য। তারপর একে একে ক্যাটরিনা কাইফ, ইউলিয়া ভান্টুররা এসেছেন সলমনের জীবনে। এঁদের মধ্যে কারোর সঙ্গে তাঁর এখনো বন্ধুত্ব রয়েছে, কারোর কারোর সঙ্গে আবার তিক্ততা দিয়ে শেষ হয়েছে সম্পর্ক। তবে জানলে অবাক হবেন, এঁদের মধ্যে থেকে কেউ নয়, বরং এক টেলিভিশন অভিনেত্রীকেই নাকি নিজের পুত্রবধূ বানাতে চেয়েছিলেন সলমনের (Salman Khan) মা।

আরো পড়ুন : কী সাহস! নিজেকে সীতার সঙ্গে তুলনা করিনার, পতৌদির বেগমকে ধুয়ে দিলেন নেটিজেনরা

এই নায়িকাকেই চেয়েছিলেন পুত্রবধূ হিসেবে

এই ঘটনা ২০১৩ সালের। সে সময় বিগ বস ৭ এর সঞ্চালনা করছেন সলমন (Salman Khan)। সেই শোতে নিজের সিরিয়াল ‘রঙরসিয়া’র প্রচারে এসেছিলেন ছোটপর্দার পরিচিত মুখ শানায়া ইরানি। সে সময় সলমন জানিয়েছিলেন, শানায়ার সিরিয়ালে নাকি ডুবে থাকেন তাঁর মা। তাঁকে খুবই পছন্দ করেন তিনি। দুজনের রসায়নও নজর কেড়েছিল দর্শকদের। সে সময় অনেকেই মন্তব্য করেছিলেন, হয়তো শানায়াকেই নিজের পুত্রবধূ হিসেবে পেতে চেয়েছিলেন সলমনের (Salman Khan) মা।

Salman Khan

তবে সলমন যে আর বিয়ে করবেন না তা তিনিই এক রকম স্পষ্ট করে দিয়েছেন। বিদেশ থেকে আসা এক তরুণীর বিয়ের প্রস্তাবে তিনি বলেছিলেন, তাঁর বিয়ের বয়স পেরিয়ে গিয়েছে। যদি ২০ বছর আগেও প্রস্তাবটা আসত তবে তিনি ভেবে দেখতে পারতেন।


Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর