মুখ দেখাদেখি বন্ধ ছিল একসময়, ‘মার্ডার’এ ঘাম ছোটানোর ২০ বছর পর ফের জুটি বাঁধছেন ইমরান মল্লিকা!

বাংলাহান্ট ডেস্ক : বর্তমানে বলিউডে অনেক আইটেম গার্ল থাকলেও ইন্ডাস্ট্রির অন্যতম ‘সেক্স বম্ব’ এর তকমা পেয়েছিলেন মল্লিকা শেরাওয়াত (Mallika Sherawat)। সে সময়ে ছবিতে ঘনিষ্ঠ দৃশ্য মানেই মল্লিকা। তাঁর ছবি, গানের দৃশ্য মানে ১৮+। পরিবারের সঙ্গে বসে মোটেই দেখা যেত না সেসব। বিশেষ করে ইমরান হাশমির সঙ্গে জুটি বেঁধে তাঁর ‘মার্ডার’ ছবিটি ঝড় তুলেছিল বক্স অফিসে। তাঁদের ঘনিষ্ঠ দৃশ্যগুলি দেখে ঘাম ছুটে গিয়েছিল দর্শকদের।

মল্লিকার (Mallika Sherawat) সঙ্গে তিক্ততা বেড়েছিল ইমরানের

২০০৪ সালে মুক্তি পেয়েছিল ‘মার্ডার’। ছবিটি মল্লিকার কেরিয়ারে অন্যতম মাইলফলক হয়ে ছিল। কিন্তু এই ছবির পর থেকে আর কখনো একসঙ্গে কাজ করেননি তাঁরা। শোনা যায়, দুজনের মধ্যে তিক্ততা চরমে উঠেছিল। মল্লিকাকে (Mallika Sherawat) নিয়ে প্রকাশ্যে নানান বিষ্ফোরক মন্তব্য করেছিলেন ইমরান। তাঁর সঙ্গে সবথেকে খারাপ চুম্বনের অভিজ্ঞতা থেকে অভিনেত্রীকে ‘বোকা’ বলতেও ছাড়েননি তিনি।

আরো পড়ুন : ‘খুব একা লাগত, বসে বসে কাঁদতাম’, যিশুর সঙ্গে বিচ্ছেদ জল্পনার মাঝেই অবসাদ নিয়ে সরব নীলাঞ্জনা

বন্ধুত্ব ফিরেছে দুজনের

দুজনের মধ্যে দীর্ঘ তিক্ততার অবসান হয় বছর ২০ পর প্রযোজক আনন্দ পণ্ডিতের মেয়ের বিয়েতে। দুজনেই এই অনুষ্ঠানে মুখোমুখি হন দীর্ঘদিন পর। দেখা হতেই পরস্পরকে জড়িয়ে ধরেন ইমরান মল্লিকা (Mallika Sherawat)। হাসিমুখে তাঁদের ছবি দেখে নস্টালজিয়ায় ভেসেছিলেন সিনেপ্রেমীরা। এবার এক সাক্ষাৎকারে ইমরান হাশমিকে নিয়ে মুখ খুললেন মল্লিকা (Mallika Sherawat)।

আরো পড়ুন : পুজো মিটতেই শুরু প্রেম, জনপ্রিয় গায়কের সঙ্গে সম্পর্কে জড়ালেন ছোটপর্দার এই অভিনেত্রী!

কেন হয়েছিল ঝগড়া

সাক্ষাৎকারে তাঁদের মধ্যেকার বিবাদ নিয়ে মুখ খুললেন মল্লিকা (Mallika Sherawat)। তিনি জানান, সে সময় তাঁর এবং ইমরান দুজনেরই বয়স অল্প ছিল। দুজনের যেমন ইগো ছিল, তেমনি অল্পতেই মাথাও গরম হয়ে যেত তাঁদের। দুজনেই সেসময় বোকা ছিলেন। সেই সুযোগ নিয়ে অনেকেই তাঁদের কুমন্ত্রণা দিতেন। সেখান থেকেই দুজনের মধ্যে ভুল বোঝাবুঝি হয়ে বিবাদের সূত্রপাত।

Mallika Sherawat

সাক্ষাৎকারে ইমরানকে প্রশংসায় ভরান মল্লিকা শেরাওয়াত। তিনি বলেন, বাস্তবে অভিনেতা নাকি খুবই ভদ্র। ‘মার্ডার’ ছবিতে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের সময়ে তাঁকে নাকি একটুও অস্বস্তিতে ফেলেননি ইমরান। বরং খুবই ভদ্রতা দেখিয়েছিলেন। মল্লিকা আরো জানান, ইমরানের সঙ্গে আবারো কোনো ছবিতে কাজ করার ইচ্ছা রয়েছে তাঁর।


Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর