এই ভাবেই মরতে চান! মৃত্যুর আগে শেষ ইচ্ছা জানিয়ে দিলেন শাহরুখ

বাংলাহান্ট ডেস্ক : বলিউডের বাদশা শাহরুখ খান (Shahrukh Khan)। আক্ষরিক অর্থেই এই উপাধিটি যেন তাঁরই প্রাপ্য। বিগত তিন দশক ধরে বলিউডে রাজত্ব করছেন তিনি। শুধু এ দেশেই নয়, শাহরুখের জনপ্রিয়তা সমগ্র বিশ্ব জুড়ে। রোম্যান্টিক হিরো থেকে অ্যাকশন ব্লকবাস্টার, সমস্ত ধরণের চরিত্রেই অভিনয় করেছেন শাহরুখ (Shahrukh Khan)। কাজের মধ্যেই থাকেন তিনি। তাঁর ছবি বড়পর্দায় না থাকলেও তিনি কোনো না কোনো ছবির শুটিংয়ে ব্যস্ত থাকেন।

কেরিয়ারে তিন দশক কেটে গিয়েছে শাহরুখের (Shahrukh Khan)

কেরিয়ারের শুরুতে ছোটপর্দাতেও কাজ করেছেন শাহরুখ (Shahrukh Khan)। তিন দশক ব্যাপী ফিল্মি কেরিয়ারে বহু ছবি উপহার দিয়েছেন তিনি। অনেক ছবি হয়েছে বক্স অফিস হিট, আবার কিছু ছবি পেয়েছে সমালোচকদের প্রশংসা। দীর্ঘ চার বছরের অপেক্ষার পর যখন তিনি কামব্যাক করেন তখন কার্যত ভোল বদলে দেন বক্স অফিসের। এমন ভাবেই বাকি জীবনটাও কাটিয়ে দিতে চান শাহরুখ (Shahrukh Khan)।

আরো পড়ুন : হাতে পরে থাকেন ‘জীবন্ত’ পাথর, এই ব্রেসলেটই বিষ্ণোইয়ের হাত থেকে বাঁচিয়েছে সলমনকে!

কীভাবে মৃত্যু চান জানিয়েছেন শাহরুখ

কীভাবে মৃত্যু হবে সেটাও জানিয়েছেন শাহরুখ (Shahrukh Khan)। অভিনয় করতে করতেই মৃত্যুর ইচ্ছা প্রকাশ করেছেন তিনি। গত অগাস্টে সুইজারল্যান্ডের লোকার্নো চলচ্চিত্র উৎসবে বিশেষ সম্মানে ভূষিত হন অভিনেতা। সেখানেই তিনি বলেন, জীবনের শেষ সময় পর্যন্ত অভিনয় করে যেতে চান তিনি। অভিনয় করতে করতেই যেন তাঁর মৃত্যু হয়।

আরো পড়ুন : তাঁর সুরের জাদুতে আচ্ছন্ন ছিল গোটা দেশ, এক একটি গান গাইতে কত টাকা নিতেন লতা মঙ্গেশকর, জানেন?

এই কাজেই তাঁর সবথেকে বেশি আনন্দ

শাহরুখ (Shahrukh Khan) বলেন, কোনো দৃশ্য শেষের পর পরিচালক ‘কাট’ বলবেন, কিন্তু তাঁর চোখ আর খুলবে না। চিরকালের মতো বন্ধ হয়ে যাবে, এমন মৃত্যুই চান শাহরুখ। তাঁর কথায়, জীবনের সব রকমের আনন্দ অভিনয়ের মাধ্যমেই তিনি প্রকাশ করতে পারেন। এই কাজটা করেই সবথেকে বেশি আনন্দ পান তিনি।

Shahrukh Khan

আগামীতে সুজয় ঘোষের পরিচালনায় প্রথম বার পর্দায় একসঙ্গে ধরা দিতে চলেছেন শাহরুখ এবং সুহানা। ছবির নাম ‘কিং’। শোনা যাচ্ছে, ফরাসি ছবি ‘লিওঁ’র অনুকরণে তৈরি হচ্ছে এই ছবি। এই ছবির সংলাপ লেখার কাজও শুরু করেছেন বলে জানিয়েছেন আব্বাস।


Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর