‘ঢেঁকি তো, তাই স্বর্গে গেলেও ধানটাই ভানি’! বিতর্কের পর প্রথম মুখ খুললেন টোটা

বাংলা হান্ট ডেস্ক: বাংলা বিনোদন (Tollywood) জগতের দাপুটে একজন অভিনেতা হলেন টোটা রায়চৌধুরী (Tota Roychowdhury)। দীর্ঘদিনের অভিনয় জীবনে তিনি উপহার দিয়েছেন একের পর এক সুপারহিট সিনেমা। একটা সময় অভিনয় করেছেন বাংলা সিরিয়ালেও। তবে বর্তমানে টোটা বাংলা সিনেমার পাশাপাশি দাপিয়ে অভিনয় করছেন বলিউডের হিন্দি সিনেমাতেও।

তবে বিগত বেশ কিছুদিন ধরে একটি বিশেষ কারণবশত  শিরোনামে রয়েছেন এই জনপ্রিয় অভিনেতা। এমনিতে বরাবরই দারুন ফিটনেস ফ্রিক টোটা। সোশ্যাল মিডিয়া জুড়ে হামেশাই চোখে পড়ে তাঁর শরীরচর্চায় নানান ছবি। সম্প্রতি তেমনই তাঁকে দেখা গেল বহুদিনের চির চেনা সেই রূপে। কিন্তু এদিন টোটার  ছবির ক্যাপশনটা ছিল একটু অন্যরকম।

   

এদিনের একটি সোশ্যাল মিডিয়া পোস্টে নিজের অভিমানের রেশ বজায় রেখেই  খানিক খোঁচা দেওয়ার সুরে কারও নাম না করেই অভিনেতা লিখেছেন, ‘ঢেঁকি তো, তাই স্বর্গে গেলেও ধানটাই ভানি। অবশ্য অনেকেই বলেন অকর্মার ঢেঁকি। হয়তো তাঁরা ঠিকই বলেন। তবে আমার ধান ভানা কিন্তু নিরন্তর। তাতে কোনো আলস্য নেই, চাতুরি নেই, ফাঁকিবাজি নেই। এই ধান ভেনে কি পাবো, কতদূর যাবো, গন্তব্য কোথায়; জানিনা। আমার যে পথচলাতেই আনন্দ।’

তবে দর্শকদের অনুমান টোটা এদিন সম্ভবত তাঁর আসন্ন সিনেমার পরিচালক রাজা চন্দ সম্পর্কে এমন মন্তব্য করেছেন। প্রসঙ্গত আগামী দিনে টোটাকে দেখা যাবে ‘শপথ ২’ নামের একটি সিনেমায়। এই সিনেমায় পুলিশের ভূমিকায় অভিনয় করেছেন টোটা।   অক্ষয় তৃতীয়ার দিন এই আসন্ন সিনেমার একটি ছোট ক্লিপিং সোশ্যাল মিডিয়া শেয়ার করারকে নিয়ে।

আরও পড়ুন: সচিন কন্যার মুকুটে নতুন পালক! লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি, কত পেলেন সারা?

সেখানেই একটি অ্যাকশনের দৃশ্য দেখা গিয়েছিল। যা থেকে শুরু হয় যাবতীয় সমস্যা। পরিচালক রাজার অভিযোগ টোটা নাকি তাঁকে না জানিয়েই ওই ক্লিপিং সোশ্যাল মিডিয়ার শেয়ার করেছেন। যার ফলে নাকি তাঁর  সিনেমার প্রযোজক এবং পরিচালক দুজনেরই প্রচন্ড ক্ষতি হয়ে গিয়েছে। এমনকি এরপর পরিচালক টোটাকে বারবার সেই ক্লিপিং ডিলিট করতে বললেও তিনি তা করেননি।

শেষ পর্যন্ত রাজা টেনে আনেন বলিউডের জনপ্রিয় পরিচালক কারন জোহারকে। তারই দিন দুয়েক পর টোটা নিজের প্রোফাইল থেকে ডিলিট করেন সেই ভিডিও। তবে এখনও পর্যন্ত এই বিষয়ে সংবাদমাধ্যমে তিনি মুখ খোলেননি। তবে অনেকেই মনে করছেন টোটা এদিন সোশ্যাল মিডিয়ায় ‘অকর্মের ঢেঁকি’ বলে আসলে নিজের অভিমান জাহির করেছেন। আর তিনি যে পথ চলার কথা লিখেছেন তা আদতে অভিনয় বলেই মনে করছেন অনেকে।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর