শুরুতেই শাকচুন্নি বলে চিৎকার! নতুন ভুলভুলাইয়ার টিজারেই চমকে দিলেন মঞ্জুলিকা বিদ্যা

বাংলা হান্ট ডেস্ক : হঠাৎ কি হল বিদ্যা বালানের (Vidya Balan)? সবাইকে চমকে দিয়ে আচমকা প্রচন্ড রাগে গজগজ করতে করতেই বাংলায় গালাগালি দিতে শুরু করেছেন বিদ্যা বালান (Vidya Balan)। আজই  সামনে এসেছে ভুলভুলাইয়া ৩ (Bhool Bhulaiyaa 3)-এর প্রথম টিজার। যার শুরুতেই শাকচুন্নি থেকে শুরু করে বাছা বাছা বাংলায় গালাগালি দিতে শুরু করে দিয়েছেন মঞ্জুলিকা (Manjulika) রুপী বিদ্যা বালান (Vidya Balan)।

শুরুতেই বাংলায় গালাগালি দিচ্ছেন মঞ্জুলিকা রুপী বিদ্যা বালান (Vidya Balan)

ভুলভুলাইয়া ১-এর  পর আরও একবার মঞ্জুলিকা হয়ে কামব্যাক করলেন বিদ্যা বালান। শুরুতেই বিদ্যাকে দেখে উচ্ছসিত হয়ে পড়েছেন দর্শক। কিন্তু মঞ্জুলিকার এই রাগের কারণ কি? আসলে মঞ্জুলিকার সিংহাসন অন্য একজনকে দিয়ে দেওয়ায় প্রচন্ড ক্ষেপে গিয়েছেন তিনি। গত বারের পর এবারও রুহ বাবা হয়ে ধরা দিতে চলেছেন কার্তিক আরিয়ান।

   

টিজারের শুরুতে বিদ্যা বালানের গালাগালি শেষ হতেই ব্যাকগ্রাউন্ড থেকে শোনা যাচ্ছে  কার্তিক আরিয়ানের গলা। স্বভাবসিদ্ধ ভঙ্গিতেই তিনি  বলে উঠছেন,’কি ভাবছেন গল্প শেষ হয়ে গিয়েছে? দরজা তো বন্ধ হয়ে যায় খোলার জন্য।’ অর্থাৎ বুলবুলাইয়া ২-এর পর এবার খুলতে চলেছে ভুলভুলাইয়া ৩-এর দরজা।

আরও পড়ুন : কান্নাকাটি থেকে রক্তারক্তি! অতীতের কথা উঠতেই আবেগপ্রবণ জন্মভূমির ‘পিসিমা’ মিতা

সেই সাথে এদিন আরও একবার দর্শকদের মন জয় করে নিয়েছে বিদ্যা বালানের সেই ভৌতিক চাহনি আর হাসি। শোনা গেল ‘আমি যে তোমার’ গান। বাদ যায়নি ‘হরে কৃষ্ণ হরে রাম’ গানটিও। এবারের দিওয়ালিতেই নতুন ধামাকা নিয়ে আসছে ভুলভুলাইয়া ৩। এই সিনেমার বাড়তি পাওনা হিসাবে অ্যানিমেল খ্যাত তৃপ্তি দিমরি তো থাকছেনই।

সেইসাথে বিটাউনের অন্দরের গুঞ্জন, এই সিনেমায় একটি বিশেষ ক্যামিও চরিত্র দেখা মিলবে বলিউডের ধকধক গান মাধুরী দীক্ষিতেরও। যদিও তাঁকে  সোজা সিনেমা হলেই দেখতে হবে বলেই খবর। সবমিলিয়ে আরও এক বাঙালি রাজ বাড়িতে নতুন করে ভূত ঝাড়াতে আসছেন রুহ বাবা কার্তিক। এই নতুন ভুলভুলাইয়ার টিজারেও দেখা মিলল এক ভৌতিক রাজপ্রাসাদের। আসন্ন দীপাবলিতেই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে আনিস বাজমির এই সিনেমা।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর