পুজোয় বাড়ি বাড়ি ‘অভিষেকের দূত’! উপহারের সঙ্গে কী বার্তা পাঠালেন তৃণমূল সাংসদ?

বাংলা হান্ট ডেস্কঃ দুর্গাপুজো উপলক্ষ্যে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপহার দেওয়ার কথা আগেই জানা গিয়েছিল। পুজোর আবহে ডায়মন্ড হারবারের সাতটি বিধানসভা কেন্দ্রের প্রত্যেকটি বাড়ি বাড়ি উপহার পাঠানো হয়েছে। এর আগে অনুষ্ঠান করে এই উপহার তুলে দেওয়া হতো। তবে এখন স্থানীয় তৃণমূল নেতারাই ‘গিফট’ হাতে পৌঁছে যাচ্ছেন বাড়ি বাড়ি। জানা যাচ্ছে, উপহারের সঙ্গে বিশেষ বার্তাও পাঠিয়েছেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)।

  • কী বার্তা দিলেন অভিষেক (Abhishek Banerjee)?

গত বছর অনুষ্ঠান করে জনসাধারণের হাতে পুজোর উপহার তুলে দিয়েছিলেন তৃণমূলের (Trinamool Congress) সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক। তবে চলতি বছর সেই ‘প্রথা’য় বদল এসেছে। উপহার নিতে এবার আর সাধারণ মানুষকে ছুটে আসতে হবে না। বরং তৃণমূলের কর্মীরাই পৌঁছে যাবেন বাড়ি বাড়ি।

জানা যাচ্ছে, গত ২২ সেপ্টেম্বর থেকে এই কর্মসূচি শুরু হয়েছে। ইতিমধ্যেই অধিকাংশ বাড়িতে উপহার পৌঁছে গিয়েছে। কিছু কিছু বাড়িতে বাকি রয়েছে, সেখানে আগামী এক দুই দিনের মধ্যে পাঠিয়ে দেওয়া হবে বলে খবর। এবার জানা যাচ্ছে, ‘গিফটে’র পাশাপাশি ডায়মন্ড হারবারের জনতার কাছে বিশেষ বার্তাও পাঠিয়েছেন তৃণমূল (TMC) নেতা।

আরও পড়ুনঃ ধর্ষণ খুনের ঘটনায় সঞ্জয়কে প্ররোচনা? আদালতে লিখিত দিল CBI, তোলপাড়

সাংসদের পাঠানো শুভেচ্ছাবার্তা নিয়ে ডায়মন্ড হারবারের মানুষের বাড়ি বাড়ি পৌঁছে গিয়েছে ‘অভিষেকের দূত’ (Abhishek Banerjee)। ‘পাশে ছিলাম, পাশে আছে, পাশে থাকব’, লোকসভা কেন্দ্রের মানুষদের কাছে তৃণমূল নেতা এই বার্তা পাঠিয়েছেন বলে খবর।

Abhishek Banerjee

তৃণমূল সূত্রে জানা যাচ্ছে, অভিষেকের পাঠানো উপহারের সঙ্গে পুজোর (Durga Puja) শুভেচ্ছা জানানো চিঠি রয়েছে। একইসঙ্গে সাংসদ হিসেবে ডায়মন্ড হারবারের মানুষের পাশে থাকার বার্তাও দেওয়া হয়েছে। জানানো হয়েছে, যে কোনও প্রয়োজনে তাঁকে পাশে পাওয়া যাবে।

উল্লেখ্য, চব্বিশের লোকসভা নির্বাচনে ডায়মন্ড হারবার থেকে রেকর্ড ব্রেকিং ভোটে জয়ী হয়েছেন অভিষেক। এরপর ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠানে যোগ দেন তিনি। গত আগস্ট মাসে ডায়মন্ড হারবার সংসদীয় এলাকা নিয়ে অভিষেক (Abhishek Banerjee) যে প্রশাসনিক বৈঠক করেছিলেন সেখানেই জনসাধারণের বাড়ি বাড়ি উপহার পাঠানোর নির্দেশ দেন বলে খবর। সেই নির্দেশ মতো পুজোর আগেই সবার বাড়ি বাড়ি পৌঁছে গেল উপহার।


Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর