আসছে ডান্স বাংলা ডান্সের নতুন সিজন! বিচারক মিঠুন নাকি দেব?

বাংলা হান্ট ডেস্ক : বাংলা টেলিভিশনের অত্যন্ত সুপারহিট একটি নাচের রিয়ালিটি শো হল ডান্স বাংলা ডান্স (Dance Bangla Dance)। জি বাংলায় সবচেয়ে বড় এই নাচের রিয়ালিটি শো (Dance Bangla Dance) ঘিরে বাংলার দর্শকদের মধ্যে কৌতুকাল থাকে ব্যাপক। রোজকার একঘেয়ে বাংলা সিরিয়ালের থেকে দর্শকদের স্বাদ বদলের জন্য বছর বছর জি বাংলার পর্দায় সম্প্রচারিত হয় এই জনপ্রিয় নাচের রিয়ালিটি শো (Dance Bangla Dance) ।

আসছে ডান্স বাংলা ডান্সের (Dance Bangla Dance) নতুন সিজন

এই রিয়ালিটি শোয়ের হাত ধরেই  বিনোদন জগতে উঠে এসেছেন একাধিক জনপ্রিয় তারকা। সে দিক দিয়ে দেখতে গেলে এই রিয়ালিটি শোয়ের হাত ধরেই  কেরিয়ার তৈরি হয়েছে বহু সেলিব্রেটিদের। সম্প্রতি এক ফ্রেমে দেখা গিয়েছে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি, শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং মৌনী রায়’কে। এই তিন মূর্তিকে একসাথে দেখেই শুরু হয়েছিল জল্পনা।

অনেকের মনেই প্রশ্ন জেগেছিল এই নাচের  রিয়েলিটি শো নিয়ে। অনুরাগীরা জানতে চেয়েছিলেন সত্যিই কি আবার ডান্স বাংলা ডান্সের নতুন সিজন শুরু হতে চলেছে?  অবশেষে জল্পনার অবসান ঘটিয়ে সামনে এল ডান্স বাংলা ডান্সের অডিশনের একটি নতুন প্রোমো। এ প্রসঙ্গে জানতেই সম্প্রতি আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয়েছিল এই রিয়েলিটি শো এর পরিচালক অভিজিৎ সেনের সঙ্গে।

এপ্রসঙ্গে পরিচালক জানিয়েছেন এই শোয়ের সম্প্রচার শুরু হবে আগামী মার্চ কিংবা এপ্রিল মাস থেকে। আগের সিজনে এই রিয়ালিটি শোয়ের বিচারকের আসনে ছিলেন শুভশ্রী শ্রাবন্তী এবং বলিউডের মৌনি রায়। সেই সাথে মহাগুরু আসনে বহুদিন পর কামব্যাক করে ছিলেন বলিউডের ডিস্কো ড্যান্সার মিঠুন চক্রবর্তী।

আরও পড়ুন : পুজো শেষেই দারুন সুখবর! একসাথে ছবি দিয়ে প্রেমের জল্পনা উস্কে দিলেন আরাত্রিকা-আর্য

এখন প্রশ্ন উঠছে এই সিজনেও কি মহাগুরু  হচ্ছেন মিঠুন? পরিচালক অভিজিৎ সেন বিষয়টা পুরোপুরি খোলসা না করলেও জানিয়েছেন পুরোটাই আলোচনার স্তরে রয়েছে। এখনো কিছুই চূড়ান্ত হয়নি। তবে সূত্রের খবর এ বছর মহাগুরুর আসনে মিঠুন চক্রবর্তীকে দেখা নাও যেতে পারে। কারণ তাঁর শারীরিক অবস্থার অবনতি। 

তবে আগামী দিনে এই শোয়ের  মহাগুরু হিসেবে কাকে বেছে নেবেন চ্যানেল কর্তৃপক্ষ? দর্শকদের অনুমান মিঠুনকে মহাগুরু হিসাবে দেখা না গেলে চ্যানেল কর্তৃপক্ষ টলিউড সুপার স্টার দেবকে এই বিচারকের আসনে বসাতে পারে। যদিও এখনও পর্যন্ত এই বিষয়ে পরিচালকের তরফে কিছুই জানানো হয়নি।


Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর