বহু বছর পর আবার টেলিভিশনের পর্দায় ফিরছেন মনামি! আসছেন কোন মেগায়?

বাংলা হান্ট ডেস্ক : বাংলা বিনোদন জগতের অত্যন্ত জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন মনামি ঘোষ (Monami Ghosh)। বাংলা সিনেমার পাশাপাশি ওয়েব সিরিজের জগতেও অবাধ যাতায়াত তাঁর। ছোট পর্দা থেকেই অভিনয় জগতে প্রথম হাতেখড়ি মনামির (Monami Ghosh)। সেসময়  ‘এক আকাশের নিচে’ ধারাবাহিকে ব্যাপক প্রশংসিত হয়েছিল মনামির (Monami Ghosh) অভিনয়।

ছোটপর্দায় ফিরছেন মনামি (Monami Ghosh)

অভিনেত্রীকে শেষবার ছোটপর্দায় দেখা গিয়েছে ‘ইরাবতীর চুপ কথা’ সিরিয়ালে। এছাড়া নাচের রিয়ালিটি শোতেও বিচারকের আসনে দেখা গিয়েছে  মনামিকে। এবার শোনা যাচ্ছে বহুদিন পর আবার বাংলা সিরিয়ালে ফিরছেন অভিনেত্রী। তবে নতুন কোনো মেগা নয় মনামি ফিরছেন স্টার জলসার পর্দায় সম্প্রচারিত অত্যন্ত জনপ্রিয় বাংলা সিরিয়াল ‘কথা’তে।

এই সিরিয়ালের নায়িকা কথার ভূমিকায় দেখা যাচ্ছে মিষ্টি অভিনেত্রী সুস্মিতা দেকে। আর তাঁর বিপরীতে এভির চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা সাহেব ভট্টাচার্য।এই ধারাবাহিকের হাত ধরেই প্রথমবার জুটি বেঁধেছেন সাহেব-সুস্মিতা। শুরু থেকেই তাঁদের রসায়ন মন ছুঁয়েছে বাংলা সিরিয়ালের দর্শকদের।

পর্দায় তাদের জুটি এতটাই হিট যে অনুরাগীরা মনে করেন সাহেব – সুস্মিতার  পর্দার প্রেম গড়িয়েছে বাস্তবে। সোশ্যাল মিডিয়াতেও মাঝেমধ্যেই একসাথে ছবি শেয়ার করতে দেখা যায়  তাঁদের। তাই শুধু অনস্ক্রিন নয় এই জুটির অফস্ক্রিন কেমিস্ট্রিও দারুন হিট দর্শকমহলে।  সোশ্যাল মিডিয়ায় একসাথে তাঁদের ছবি দেখে অনেকেই বলে থাকেন ঠিক যেন জীবন্ত লক্ষ্মী-নারায়ণ।

টিআরপি তালিকায় এগিয়ে থাকতে প্রত্যেক সপ্তাহে দর্শকদের জন্য এই মেগা সিরিয়ালে আসে নিত্য নতুন চমক। চলতি সপ্তাহেও তার ব্যতিক্রম হয়নি। দুর্গা পুজোর পর এবার সামনেই আসছে আলোর উৎসব দীপাবলি।  বাংলা সিরিয়াল গুলিতেও তার রেশ রয়েছে চোখে পড়ার মত। তাই এবার দীপাবলি  উপলক্ষেও  জমজমাট সেলিব্রেশনে মেতে উঠতে চলেছে কথা পরিবারের সদস্যরা।

আরও পড়ুন : সন্তান জন্ম দিয়েই মারা যাবে জ্যাস! শেষ নয় ‘জগদ্ধাত্রী’তে আসছে বড় চমক

কথা সিরিয়ালের দীপাবলি স্পেশাল এই মহাপর্বে  হাজির হতে চলেছে ছোট পর্দার আরো দুই জনপ্রিয় জুটি। তাদের মধ্যে অন্যতম হলো ঋষিরাজ-ঝিল্লি এবং রুদ্র-গৌরী। এই দীপাবলিতে সকলে মেতে উঠবেন জমজমাট আড্ডা আর মজার খেলায়। সেইসাথে নাচে গানে জমে উঠবে আসর।  চমকের শেষ নেই এখানেই।

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

কথা সিরিয়ালের এই বিশেষ পর্বে অতিথি হিসেবে হাজির থাকবেন অভিনেত্রী মনামি ঘোষ। ধারাবাহিকে তিনি নায়ক এভির বিশেষ বন্ধু হয়ে আসতে চলেছেন। এর আগেও ধারাবাহিকের শুরুতে এভির বন্ধু হিসাবে দেখা গিয়েছিল মনামিকে। আর এবার দীপাবলি স্পেশাল মহা পর্বের আরও একবার এভির বিশেষ বন্ধু হয়ে আসছেন মনামি। সব মিলিয়ে বহুদিন পর আরও একবার কথা পরিবারের হাত ধরে স্টার জলসার পর্দায় জমে উঠতে চলেছে  জমজমাট জলসার আসর।


Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর