বিয়ের ৬ মাস ঘোরার আগেই নতুন প্রেমের গুঞ্জন, আদৃত-কৌশাম্বীর মাঝে তৃতীয় ব্যক্তি এই সুন্দরী!

বাংলাহান্ট ডেস্ক : ‘মিঠাই’ সিরিয়াল আদৃত রায়ের (Adrit Roy) জীবন তথা কেরিয়ারে দুটি গুরুত্বপূর্ণ মাইলফলক তৈরি করে দিয়েছে। বড়পর্দায় একের পর এক ছবিতে অভিনয় করেছেন তিনি। কিন্তু অধিকাংশ ছবিই মুখ থুবড়ে পড়েছে তাঁর। বড়পর্দার ব্যর্থ নায়ক আদৃতকে সাদরে গ্রহণ করেছিলেন ছোটপর্দার দর্শকরা। মিঠাই সিরিয়ালের দৌলতে কেরিয়ারে বড় মোড় ঘোরে আদৃতের। সেই সঙ্গে ব্যক্তিগত জীবনেও আসে বড় বদল। মিঠাই সিরিয়াল থেকেই নিজের জীবনসঙ্গী কৌশাম্বী চক্রবর্তীকে খুঁজে পান আদৃত (Adrit Roy)। কিন্তু বিয়ের কয়েক মাস যেতে না যেতেই ছড়াল নতুন গুঞ্জন।

আদৃতের (Adrit Roy) সঙ্গে নতুন অভিনেত্রীর নাম জড়িয়ে গুঞ্জন

গত মে মাসে বিয়ের পিঁড়িতে বসেছেন আদৃত (Adrit Roy) কৌশাম্বী। ছয় মাসও পেরোয়নি এখনো। এর মধ্যেই তৃতীয় ব্যক্তির গুঞ্জন শোনা যাচ্ছে তাঁদের মাঝে। অপর এক অভিনেত্রীর সঙ্গে নাম জড়াল আদৃতের (Adrit Roy)। সৌন্দর্যে তিনিও কম যান না কৌশাম্বীর থেকে। তবে কি দূরত্ব বাড়ছে দুজনের?

আরো পড়ুন : ৩০০০ কোটি টাকার সম্পত্তি, কেরিয়ারে বহু হিট ছবি, সুহানা-জাহ্নবী নন, ইনিই বলিউডের ধনীতম স্টারকিড!

সিরিয়ালে ফিরছেন আদৃত

না, ‘আদৃশাম্বী’ অনুরাগীদের চিন্তার কোনো কারণ নেই। আসলে আদৃতকে (Adrit Roy) নিয়ে যে গুঞ্জন ছড়িয়েছে তার মধ্যে রয়েছে এক টুইস্ট। বেশ কিছুদিন ধরেই কানাঘুষো শোনা যাচ্ছে, সিনেমার পাট চুকিয়ে অভিনেতা নাকি আবারও ফিরছেন সিরিয়ালে। জি বাংলারই এক নতুন প্রোজেক্টে দেখা যাবে তাঁকে। একথা আমরা আগেই জানিয়েছিলাম পাঠকদের। এবার এ বিষয়ে এল নতুন তথ্য।

আরো পড়ুন : ফ্লপ হিরো, খোঁজ রাখেন না অমিতাভ, অভিনয় ছেড়ে কয়েকশো কোটির ব্যবসা বচ্চন পরিবারের জামাইয়ের!

নায়িকা কে হচ্ছেন

দীর্ঘ অপেক্ষার পর খোঁজ মিলল আদৃতের (Adrit Roy) অনস্ক্রিন নায়িকার। সূত্রের খবর বলছে, অভিনেত্রী পারিজাত চৌধুরীকে দেখা যেতে পারে অভিনেতার বিপরীতে। ছোটপর্দায় তিনি নতুন হলেও এর আগে ‘ইন্দুবালা ভাতের হোটেল’ সিরিজে দেখা গিয়েছে তাঁকে। উল্লেখ্য, নতুন সিরিয়ালে আদৃতের (Adrit Roy) নায়িকা কে হবেন, তা নিয়ে কম জল্পনা হয়নি। স্বীকৃতি মজুমদার থেকে সম্প্রতি দেবের নায়িকা সৃজা দত্তের নামও উঠে এসেছিল চর্চায়। অবশেষে পারিজাতকেই নাকি চূড়ান্ত করা হয়েছে বলে খবর।

Adrit Roy

মিঠাই সিরিয়ালে দর্শক পেয়েছিল মোদক পরিবারকে। এবার আসছে ‘মিত্তির বাড়ি’। হ্যাঁ, এটাই নাকি নাম নতুন সিরিয়ালের। এন আইডিয়াজের এই নতুন প্রেমের গল্পে আদৃত এবং পারিজাত ছাড়াও নাকি থাকছেন শঙ্কর চক্রবর্তী, দুলাল লাহিড়ী, অনুরাধা রায়দের মতো অভিনেতা অভিনেত্রীরা। ইতিমধ্যেই প্রোমো শুটিংও সম্পূর্ণ। সব ঠিকঠাক থাকলে বছরের শেষেই পর্দায় আসতে পারে মিত্তির বাড়ি।


Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর