‘লোকসভা পিছু ২ কোটি টাকা’! BJP কর্মীদের কিনতে দৌড়চ্ছেন অভিষেক! মারাত্মক দাবি সৌমিত্রর

বাংলা হান্ট ডেস্কঃ দীর্ঘ দেড় মাস ব্যাপী ২০২৪ লোকসভা নির্বাচনের ভোটগ্রহণ পর্ব চলেছে। আগামী ৪ জুন প্রকাশিত হবে ফলাফল। তার আগে অন্তিম দফার ভোটগ্রহণের পর প্রকাশ্যে এসেছে একাধিক বুথ ফেরত সমীক্ষা। যার মধ্যে বেশিরভাগ সমীক্ষাতেই দাবি করা হয়েছে, ফের একবার কেন্দ্রে সরকার গড়তে চলেছে BJP। সেই সঙ্গেই বাংলাতেও আরও একবার গেরুয়া ঝড় ওঠার পূর্বাভাস দেওয়া হয়েছে। এবার আত্মবিশ্বাসের সুর শোনা গেল বিষ্ণুপুরের BJP প্রার্থী সৌমিত্র খাঁয়ের (Saumitra Khan) গলায়। সেই সঙ্গেই দলের সকল কর্মী, সমর্থক এবং এজেন্টদের বিশেষ ‘পরামর্শ’ দিলেন তিনি।

রবিবার রাতে ফেসবুকে লাইভ এসেছিলেন বিষ্ণুপুরের (Bishnupur) বিদায়ী সাংসদ তথা পদ্ম প্রার্থী সৌমিত্র। প্রায় মিনিট চারেক লাইভ ছিলেন তিনি। সেখানে তিনি দাবি করেন, তৃণমূল কংগ্রেস টাকা দিয়ে BJP-র এজেন্টদের কিনতে চাইছে। প্রত্যেক লোকসভা পিছু ২ কোটি টাকা ‘অ্যালট’ করা হয়েছে বলেও দাবি করেন তিনি।

   

সৌমিত্র বলেন, এক-একটা লোকসভা কেন্দ্রে কম করে ১৪৪ জন করে এজেন্ট থাকবেন। এবার কেউ যদি ১ লাখ কিংবা ৫০,০০০ টাকায় বিক্রি হয় তাহলে ‘খুব ক্ষতি’, ‘জীবন শেষ’ বলে মন্তব্য করেন তিনি। একইসঙ্গে বিষ্ণুপুরের পদ্ম প্রার্থী বলেন, ‘TMC-র প্রত্যেকটা লিডারের দিকে নজর রাখবেন। যারা যাবেন, একদম সেইভাবে শায়েস্তা করবেন। অভিষেকবাবু হারছেন’। সেই সঙ্গেই সৌমিত্রর হুঁশিয়ারি, বিষ্ণুপুরে যারা এসব করতে যাবেন, তাঁদের আমরা ঠিক ধরে নেব।

আরও পড়ুনঃ ১১ বছরের অপেক্ষার অবসান! সরকারি কর্মীদের পক্ষে বিরাট রায় হাই কোর্টের, খুশির হাওয়া রাজ্যে!

BJP প্রার্থী বলেন, অভিষেক এখন পদ্ম শিবিরের কর্মীদের কেনার জন্য দৌড়লেও, BJP-র কর্মীরা বিক্রি হন না। এরপর গেরুয়া শিবিরের যে সকল কর্মীরা গণনায় থাকবেন তাঁদের উদ্দেশ্যে সৌমিত্র বলেন, পশ্চিমবঙ্গ জুড়ে ২০০ জনের বেশি BJP কর্মী খুন হয়েছেন। ৫০,০০০ কিংবা ১ লক্ষ টাকায় কারোর জীবন চলবে না। তবে ঠিকভাবে গণনা দেখলে বুথ ফেরত সমীক্ষা, শুভেন্দু অধিকারী এবং দিল্লি নেতৃত্ব যা বলছেন, আমরা সেই আসনই পাব।

saumitra khan

ফেসবুক লাইভে দলীয় কর্মীদের পাশে থাকার বার্তা দেওয়ার পাশাপাশি ‘টেবিল ধরে ধরে লড়াই’য়ের কথাও বলেন সৌমিত্র। কোনও রকম সমস্যা হলে সঙ্গে সঙ্গে অবজারভারদের জানানোর পরামর্শ দিয়েছেন তিনি। ‘ভেতরে ছাড়বেন না। প্রত্যেকটা টেবিল ধরে ধরে লড়াই শুরু করবেন’, বলেন BJP-র এই দাপুটে নেতা।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর