একধাক্কায় কমল ২৩ হাজার! ব্যাপক সস্তা Samsung’র এই সেট, স্বল্পমূল্যে মিলবে ফ্লাগশিপ টিচার্স

বাংলাহান্ট ডেস্ক : ভারতের বাজারে গত বছর Samsung লঞ্চ করে Samsung Galaxy S23 FE। ৫০ মেগাপিক্সেলের এই ফোনে রয়েছে Samsung Exynos 2200 চিপসেট। দুর্দান্ত অভিজ্ঞতার জন্য দেওয়া হয়েছে Dynamic AMOLED 2X ডিসপ্লে। তবে অত্যন্ত আনন্দের খবর যে এই ফোনের দাম 23 হাজার টাকা কমে গেছে। দাম কমেছে এই ফোনের সব কটি মডেলের।

Samsung Galaxy S23 FE 8GB RAM + 128GB Storage-এর সেটটি ২৩ হাজার টাকা দাম কমে এখন বিক্রি হচ্ছে 36,999 টাকায়। 8GB RAM + 256GB স্টোরেজের ফোনটি বিক্রি হচ্ছে 41,999 টাকায়। লঞ্চের সময় এই দুটি ফোনের দাম ছিল যথাক্রমে 59,999 ও 64,999 টাকা। 6.4 ইঞ্চির ফুল এইচডি+ পাঞ্চ হোল ডিসপ্লে  দেওয়া হয়েছে এই ফোনে।

আরোও পড়ুন : হিমশিম খাচ্ছিলেন সংসার চালাতে, আচমকাই লটারি কেটে কোটিপতি! কাঁড়ি কাঁড়ি লক্ষ্মীলাভ আনসারীর

এছাড়াও এতে থাকছে 120 হার্টস রিফ্রেশরেট। অ্যান্ড্রয়েড 13 অপারেটিং সিস্টেমে কাজ করা এই ফোনটিতে 2.8 গিগাহার্টস ক্লক স্পীডযুক্ত এবং 4 ন্যানোমিটার ফেব্রিকেশনে তৈরি এক্সিনস 2200 অক্টাকোর প্রসেসর দিয়েছে সংস্থা। 50 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, এফ/2.2 অ্যাপার্চারের ক্ষমতাসম্পন্ন 12 মেগাপিক্সেল আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং 8 মেগাপিক্সেল টেলিফটো লেন্স রয়েছে এই মডেলটিতে।

New leaks suggest Samsung Galaxy S24 FE is coming soon

দুর্দান্ত সেলফি তোলার জন্য রয়েছে এফ/2.4 অ্যাপার্চারযুক্ত 10 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সেন্সর। তবে এই ফোনের ব্যাটারি খানিকটা হতাশ করতে পারে ব্যবহারকারীদের। 4500 এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে এই ফোনে। Samsung এর এই মডেলটি পুরনো হলেও, অসাধারণ স্টাইলিশ লুক অত্যন্ত প্রিমিয়াম অভিজ্ঞতা দেবে ব্যবহারকারীকে।


Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর