আর নয় অপেক্ষা! কবে, কোথায় সম্পন্ন হবে IPL-এর মেগা নিলাম? সামনে এল দিনক্ষণ

বাংলা হান্ট ডেস্ক: IPL (Indian Premier League)-এর ১৮ তম মরশুমের আগে সম্পন্ন হতে চলেছে মেগা অকশান। আর সেদিকেই তাকিয়ে রয়েছে ক্রিকেট অনুরাগীরা। ঠিক এই আবহেই এবার একটি বড় আপডেট সামনে এসেছে। মূলত, এই মেগা নিলামের পর্ব কোথায় সম্পন্ন হবে সেই বিষয়ে প্রকাশ্যে এসেছে তথ্য। Cricbuzz-এর রিপোর্টে বলা হয়েছে, সৌদি আরবের যেকোনও শহরে দুই দিনের এই নিলামের আয়োজন করতে পারে BCCI।

কবে, কোথায় সম্পন্ন হবে IPL (Indian Premier League)-এর মেগা নিলাম:

যদিও, BCCI এখনও কোনও ভেন্যু নির্ধারণ করেনি বলেও জানা গিয়েছে। এমতাবস্থায়, BCCI রিয়াদ বা জেদ্দা ছাড়াও ভেন্যু হিসেবে দুবাইকে বেছে নেওয়ার পরিকল্পনা করছে। এদিকে, আগামী নভেম্বরের শেষ সপ্তাহে নিলাম সম্পন্ন হবে বলে অনুমান করা হচ্ছে।

When and where will the mega auction of Indian Premier League be completed.

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, এই নিলামের জন্য উপযুক্ত স্থান খুঁজে বের করা BCCI-এর জন্য কিছুটা চ্যালেঞ্জিং প্রমাণিত হচ্ছে। প্রসঙ্গত উল্লেখ্য যে, IPL (Indian Premier League) হল বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল T20 লিগ। এদিকে, সৌদি আরবে নিলাম আয়োজন BCCI-এর জন্য অত্যন্ত ব্যয়বহুল প্রমাণিত হবে। জানিয়ে রাখি যে, IPL ২০২৩-এর নিলামও সেখানে সম্পন্ন হয়েছিল। এদিকে, এর আগে খবর এসেছিল যে BCCI নিলাম আয়োজনের স্থান হিসেবে লন্ডনকে বেছে নিয়েছে। তবে নভেম্বর মাসে সেখানে খুব শীত পড়বে। যার কারণে এই পরিকল্পনাটি বাদ দেওয়া হয়।

আরও পড়ুন: চমকের পর চমক! এবার মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক হবেন সূর্যকুমার যাদব? বড় প্রতিক্রিয়া দিলেন SKY

শীঘ্রই ধোনির সঙ্গে দেখা করবেন চেন্নাই সুপার কিংসের আধিকারিকরা: আগামী মরশুম অর্থাৎ ২০২৫-এর IPL আদৌ ধোনি খেলবেন কিনা তা এখনও স্পষ্ট নয়। ধোনি বলেছিলেন যে BCCI নিলামের বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার নিয়ম ঘোষণা করার পরেই তিনি তাঁর সিদ্ধান্ত নেবেন। Cricbuzz রিপোর্ট বিশ্বাস করা হলে, CSK-র আধিকারিকরা শীঘ্রই ধোনির সাথে দেখা করবেন। আশা করা হচ্ছে এই মাসের শেষের দিকে ধোনির IPL (Indian Premier League)-এ খেলার বিষয়ে ছবি স্পষ্ট হয়ে যাবে।

আরও পড়ুন: অবশেষে তিনি ফিরছেন! এবার বিরাট কারনামার পথে হার্দিক, টেক্কা দেবেন বুমরাহকেও

CSKএখন মেগা নিলামের আগে ধোনিকে আনক্যাপড প্লেয়ার হিসেবে ধরে রাখতে পারে। তবে এতে প্রাক্তন ভারতীয় অধিনায়কের কোটি কোটি টাকার ক্ষতি হবে। এখন দেখার বিষয় ধোনি ঠিকই সিদ্ধান্ত নেন। CSK-র ভক্তরা IPL (Indian Premier League)-এর আসন্ন মরশুমেও ধোনিকে খেলতে দেখতে আগ্রহী।


Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর